upper primary news WB JOBS wbssc news

আপার প্ৰাইমারী নিয়ে কোর্ট কেসের গুরুত্বপূর্ণ আপডেট

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

আপনার জানেন কোর্টের কেস এর জন্য আটকে রয়েছে আপার প্ৰাইমারী শিক্ষক নিয়োগ প্রক্রিয়া।ইন্টারভিউ সম্পন্ন হওয়ার পরও তার রেজাল্ট প্রকাশ আটকে রয়েছে শুধুমাত্র কোর্টের কেসের জন্য।কারণ কোর্টের স্পষ্ট নির্দেশ দিয়েছেন যে মেধা তালিকা কিছুতেই প্রকাশ করা যাবে না,যত দিন না নির্দেশ দিচ্ছে।

Upper primary court case latest news

সেই কেসের আজ শুনানি ছিল কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চে মাননীয়া জাজ মৌসুমী ভট্টাচার্য বেঞ্চ এ। সেই দিকেই আজ হাজার হাজার চাকরিপ্রার্থী তাকিয়ে ছিলেন ,কিন্তু আজও কিছুই হয় নি বলে জানা যাচ্ছে।পরবর্তী এই কেস আবার তারিখে উঠছে বলে জানা যাচ্ছে। আপার প্রাইমারী কেসের পরবর্তী শুনানি 30/08/19 হবে বলে জানা যাচ্ছে।

এই কেস মূলত স্কুল সার্ভিস এর বিরুদ্ধে কয়েকটি অনিয়ম নিয়ে অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হয়।তাদের মধ্যে যেমন ইন্টারভিউ রেশিও না মানা,টেট এর নাম্বার সহ মেধা তালিকা না প্রকাশ করা এবং পর্যাপ্ত প্রশিনক্ষণপ্রাপ্ত চাকরিপ্রার্থী থাকা সত্ত্বেও প্রশিনক্ষণহীন চাকরিপ্রার্থীদের ইন্টারভিউতে ডাকা।

মাননীয়া মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকালে জানিয়ে ছিলেন যে শুধুমাত্র কেসের জন্য আটকে রয়েছে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া। তিনি আরও জানিয়েছিলেন যে কত কত মামলা হচ্ছে সব ইনডিভিসুল কেস করছে ফলে আটকে যাচ্ছে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া।


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *