শেষ দফার আগেই ফাঁস এক্সিট পোলের ফলাফল,আঞ্চলিক দলগুলোর দারুন উত্থান !!

শেষ দফার আগেই ফাঁস এক্সিট পোলের ফলাফল, ভাইরাল সর্বভারতীয় চ্যানেলের ভিডিওএখন রাজ্য রাজনীতি থেকে দেশীয় রাজনীতি উত্তাল একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের ফাঁস হওয়া একটি ভিডিও নিয়ে। সপ্তম দফার ভোটের আগেই ফাঁস এক্সিট পোলের ফলাফল।ভিডিওটিতে দেখা যাচ্ছে এক্সিট পোলের পরিসংখ্যান অনুযায়ী এনডিএ 177 টি,ইউপিএ 141 এবং আঞ্চলিক দলগুলি পাচ্ছে 224 টি আসন।এবং এই ভিডিও লিক হতেই শোরগোল পরে গিয়েছে জাতীয় রাজনীতিতে । এই এক্সিট পোল ফাঁস হতেই রাজনীতির পারদ চড়ছে সব রাজনৈতিক দলের মধ্যে ।
এর আগে আরএসএস অন্তর্বর্তী সমীক্ষায় এমনই উদ্বেগজনক ফলাফলের আভাস পাওয়া গিয়েছিল । তা আবার স্থানীয় নাগপুর টাইমস সংবাদপত্র ফাঁস করে দেয় । যে এক্সিট পোলটি ভাইরাল হয়েছে তাতে দেখা যায়, দেশের ৫৪০টি লোকসভা আসনের একটি এক্সিট পোলের ফলাফল। সেখানে পরিষ্কারভাবে ফুটে উঠেছে, গতবারের থেকে ১৭৭টি আসন কমছে এনডিএ জোটের। তারা পেতে চলেছে ১৭৭টি আসন। আর গতবারের তুলনায় ৭৬টি আসন বেড়ে কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট পেতে পারে ১৪১টি আসন। উল্লেখযোগ্যভাবে, অন্যান্য দলগুলি ২২৪টি আসন পেতে চলেছে।
সারা দেশের এই এক্সিট পোল শেষ দফার ভোটের পর 19 তারিখে দেখানোর কথা থাকলেও তা কোনওক্রমে কয়েক মিনিটের সম্প্রচার হয়ে যায়।
চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই ঘটনার জন্য ক্ষমাও চাওয়া হয়েছে। পাঠকদের জন্য রইল ভাইরাল হওয়া ভিডিও। এর সত্যতা যাচাই করেনি আমরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here