[লিস্ট] টেট পাস না করেও প্রাথমিকে চাকরি!৪ জেলার চাকরিপ্রাপকদের জিজ্ঞাসাবাদ! তালিকা CBI-এর হাতে!

1
116

BREAKING NEWS- এই মুহূর্তের সবচেয়ে বড় খবর , টেট পাস না করেও প্রাথমিকে চাকরি এমন ৪ জেলার চাকরিপ্রাপকদের জিজ্ঞাসাবাদ করলো CBI! জানা গিয়েছে বাকি জেলার আরও অনেক (CBI INQUIRY ABOUT WB PRIMARY RECRUITMENT) চাকরি প্রার্থীদের CBI জিজ্ঞাসাবাদ করতে চলছে! সমস্ত টেট অনুত্তীর্ণ চাকরিপ্রাপকদের তালিকা CBI-এর হাতে!

এই মুহূর্তে একটি খুবই বড় খবর সামনে এসেছে , CBI ,কলকাতা, উত্তর চব্বিশ পরগনা, বীরভূম ও মুর্শিদাবাদ এই ৪ জেলায় 2014 প্রাইমারি TET পাশ না করেও প্রাথমিকে চাকরিরত এরকম 30 জন কে জিজ্ঞাসাবাদ করেছে! জানা গেছে CBI, আগামীদিনে বাকি জেলার ক্ষেত্রেও আরও চাকরি প্রার্থীদের জিজ্ঞাসাবাদ করবে!

প্রসঙ্গত, কিছু দিন আগেই CBI পর্ষদের কাছে সকল 2014 কর্মরত শিক্ষকদের তালিকা চেয়ে পাঠায়! এর পর পর্ষদ এই নির্দেশ তাঁরা রাজ্যের সমস্ত জেলার DPSC(জেলা বিদ্যালয় পরিদর্শকদেরকে) পাঠায়! এর পর ডিপিএসসি চেয়ারম্যান সেই নির্দেশ সমস্ত এসআই দেরকে পাঠায়! এর পর রাজ্যের সমস্ত ২০১৪ কর্মরত শিক্ষকদের ডেটাবেশ তৈরি হয়!

(CBI INQUIRY ABOUT WB PRIMARY RECRUITMENT)
(CBI INQUIRY ABOUT WB PRIMARY RECRUITMENT)

জানা গেছে ঐ ডেটাবেশ থেকে CBI জানতে পেরেছে এমন অনেক কর্মরত শিক্ষক রয়েছেন ,তাঁরা টেট পাশ না করেও চাকরি করছেন! এবার ঐ টেট অনুত্তীর্ণ চাকরিপ্রাপকদের জিজ্ঞাসাবাদ করেছে CBI !

এখন শুধুমাত্র চারটি,কলকাতা, উত্তর চব্বিশ পরগনা, বীরভূম ও মুর্শিদাবাদ ,জেলার প্রায় ৩০ জন কর্মরত টেট অনুত্তীর্ণ চাকরিপ্রাপকদের জিজ্ঞাসাবাদ করেছে CBI!

(CBI INQUIRY ABOUT WB PRIMARY RECRUITMENT)

এই নিয়ে আরও বিস্তারিত ভাবে জানতে এবং লিস্ট পেতে এখানে ক্লিক করুন!

1 COMMENT

  1. These fake/cheater primairy teachers are enemy of the society. They, each and every one, should be singled out before the whole society to penalise in a proper manner. These cheaters have theft the services of the best students of the society with the help of some enemies of the society. They also should be publicly brought out and punished begore the civic society.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here