বাংলাজুড়ে ‘লকডাউন’ ঘোষণা নবান্নের, সোমবার থেকে কার্যকর !

0
4

আজ আমারা প্রথম #LOCKDOWN_WB_FOR_7DAYS প্রোগ্রাম রান করি। যাতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নজরে আসে ! এবং এই মুহূর্তে সবচেয়ে বড় খবর Breaking News বেরিয়ে আসছে সেই #LOCKDOWN_WB_FOR_7DAYS প্রোগ্রাম নিয়ে।

জানা গিয়েছে যে, করোনা সংক্রমণ রুখতে এবার কলকাতায় লকডাউন করার কেন্দ্রের সুপারিশে অনুমোদন দিল রাজ্য সরকার৷ গোটা দেশজুড়ে করোনা আক্রান্ত সংখ্যা হু হু করে বাড়ছে। এর জন্য প্রায় ৭৫ জেলায় লকডাউন রাখার প্রস্তাব কেন্দ্রের তরফে দেওয়া হয় ৷ কেন্দ্রের সেই সুপারিশ অনুযায়ী আগামীকাল বিকাল থেকে গোটা বাংলাজুড়ে কলকাতা-সহ সমস্ত পুর-এলাকায় লকডাইন ঘোষণা করা হয়েছে বলে খবরে বেরিয়ে এসেছে ! কিছুক্ষণের মধ্য নোটিশ জারি হতে চলেছে ৷ ৩১ মার্চ পর্যন্ত এই নির্দেশ কার্যকর হবে থাকবে বলে জানা গিয়েছে।

করোনা সংক্রমণ আরও ভয়ঙ্কর হয়ে ওঠা থেকে ঠেকাতে কলকাতা সহ সমস্ত রাজ্যের ১২৫টি পুরশহরগুলিতেও লকডাউনের সিদ্ধান্ত ৷ ছাড় দেওয়া হবে শুধু জরুরি পরিষেবাকে ৷ মিলবে সমস্ত অত্যাবশকীয় পরিষেবা ৷ খোলা থাকবে হাসপাতাল, ওষুধ দোকান, প্যাথলজি ল্য়াব ৷ চালু থাকবে দুধ ও জল সরবরাহ ৷ লকডাউনের আওতার বাইরে রেশন দোকান ও মুদির দোকান ৷

 

আপনারা এই লকডাউন যাতে গোটা পশ্চিমবঙ্গের সমস্ত জেলার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চালু করে তার জন্য এখানে গিয়ে ভোট দিন। ভোট দিতে এখানে ক্লিক করুন।

কারন ৭ দিন যদি আমারা এই করোনা ভাইরাস ছড়াতে না দি তাহলে আমারা একবারে বেঁচে যাবো। তাই ভোট তা অবশ্যয় দিন। এখানে ক্লিক করে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here