{Order Copy}16500 Primary Recruitment Court Case Order Copy,Very Big News Primary Recruitment

0
136

Very big and breaking news out today about Primary Recruitment Court Case.Put “Stay On 16,500 Recruitment Process”. This court case hearing again start on and after 6 weeks from today.Kolkata High Court observed that this ongoing recruitment process is fill with Opacity.The court directed that the stay order shall remain in force till the cases are disposed of.Details updates about recruitment and order copy are given below.

Primary Recruitment Court Case

আজকে প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার উপর স্টে দিল কোলকাতা হাইকোর্ট। আপনারা জানেন যে ১৬,৫০০ প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে প্রাথমিক পর্ষদ গত ২৩/১২/২০২০ সালে একটি নোটিশ জারি করে। সেই নোটিশের মোতাবেক বলা হয়, যে বা যারা ২০১৪ প্রাথমিক টেট পাস করবে এবং বর্তমানে ট্রেনিং কমপ্লিট করবে তাঁরা এই ১৬,৫০০ প্রাথমিক শিক্ষক নিয়োগের জন্য আবেদন করতে পারবেন।

এর পর তাঁদের আবেদনের ভিত্তিতে গত ১০ই জানুয়ারি ঐ সমস্ত চাকরীপ্রার্থীদের ইন্টারভিউ শুরু হয় এবং তা ১৭ই জানুয়ারি ,২০২১ অব্দি চলে। এর পর তাঁদের মধ্যে থেকে ১৫,২৫৪ জন প্রথম মেরিট লিস্টে জাগা করে নেই বলে ,প্রাথমিক পর্ষদ একটি নোটিশ দিয়ে জানায়।

এর পর ঐ যোগ্য প্রার্থীদের কাউন্সিলিং পর্ব শুরু হয় ,সেই সঙ্গে শুরু হয় বিস্তর অভিযোগ তোলা।

Primary_Recruitment_Court_Case
Primary_Recruitment_Court_Case

Primary Recruitment Court Case{নিয়োগ নিয়ে কি কি অভিযোগ তোলা হয় ?? }

  • রাতারাতি কাউন্সিলিং এর জন্য রেজাল্ট বের করা হচ্ছে !!
  • যারা পরীক্ষা দেয়নি তাঁদের মেরিট লিস্টে রাখা হয়েছে !!
  • যারা ইন্টারভিউ দেয় নি তাঁদের নিয়োগ পত্র দেওয়া হচ্ছে !!
  • কিছু প্রশ্ন ভুল মামলাকারীদের নাম্বার দেওয়া না সত্ত্বেও ,তাঁরা মেরিট লিস্টে জায়গা করে নিয়েছে !!
  • আরও বিভিন্ন অস্বচ্ছতার অভিযোগ তোলা হয়েছে !!

উপরিউক্ত অভিযোগ কে মান্যতা দিয়ে কোর্ট জানিয়েছে যে, আগামী ৬ সপ্তাহের জন্য ১৬,৫০০ নিয়োগ প্রক্রিয়ার উপর অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি করেছে। সঙ্গে এই নিয়ে উক্ত সময়ের মধ্যে প্রাথমিক পর্ষদ কে রিপোর্ট জমা করতে বলেছে।

সঙ্গে এই স্টে বর্তমানে যাঁদের নিয়োগ পত্র দেওয়া হয়েছে তাঁদের উপর ও বলবত থাকবে বলে খবরে উঠে এসেছে।

Download Court Case Order Copy>> Click Here

Read More Primary Recruitment News >> Click Here

To Get Upper Primary News >> Click Here

Primary Recruitment Court Case

এর ফলে এখন ১৬,৫০০ সম্পূর্ণ প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার উপর স্টে পরে যাওয়ার ফলে এখনও এই নিয়োগ প্রক্রিয়ায় কোনও মুভমেন্ট হবে না বলে ধরে নেওয়া যায় !!

প্রাথমিক স্টে কেস কি তাহলে ডিভিশন বেঞ্চে ??

Primary Recruitment Court Case in Division Bench ??

প্রাথমিক ভাবে এমনটাই খবর বেরিয়ে আসছে যে, ডিভিশন বেঞ্চ যাচ্ছে প্রাথমিক শিক্ষা পর্ষদ !! আজকের 2014 প্রাথমিক টেট শিক্ষক নিয়োগের উপর স্থগিতাদেশক জারি করে কোলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চ ,সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে যাচ্ছে প্রাথমিক পর্ষদ বলে খবর।

এই নিয়ে প্রাথমিক ভাবে আলোচনা সেরে ফেলেছে রাজ্য শিক্ষা দপ্তর বলেও খবর, খুব সম্ভবত আগামী বুধবার এই মামলাটি কোলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে উঠতে পারে !! সামনেই বিধানসভা ভোট তাই বেশি সময় নষ্ট করতে চাইছে না পর্ষদ। কারন এই সপ্তাহের শেষে বা মার্চ এর শুরু তে ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে যাবে বলে খবর !!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here