{Order Copy}Primary Recruitment 2021- প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলার আপডেট,Very big news

1
68

Primary Recruitment :-প্রাথমিক শিক্ষক নিয়োগ{Primary Recruitment} মামলার আজকের কিছু গুরুত্বপূর্ণ আপডেট ,এই পোষ্টে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করছি। আজকের কেস নিয়ে কোর্টের অর্ডার কপি সামনে এল,এর ফলে আজকের কেস নিয়ে অনেক কিছু বিষয় পরিষ্কার হল। আজকের আপডেট বিস্তারিত ভাবে নীচের পোষ্টে তুলে ধরা হয়েছে।

Primary Recruitment

আজকে প্রাথমিকের শিক্ষক নিয়োগ সংক্রান্ত একটি মামলা সুপ্রিমকোর্টে ওঠে শুনানির জন্য। এই মামলাটি মূলত প্রাথমিকের ১৬৫০০ শিক্ষক নিয়োগ কে চ্যালেঞ্জ করা মামলা। এই মামলাটি আগে কোলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চে ওঠে সেখানে সম্পূর্ণ ১৬৫০০ নিয়োগ প্রক্রিয়ার উপর অন্তর্বর্তী কালীণ স্টে পরে যায়। এর পর এই মামলা যায় কোলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে ,সেখানে গত ৪ঠা মার্চ ডিভিশন বেঞ্চ নির্দিষ্ট কিছু শর্ত সাপেক্ষে এই মালাড় সিঙ্গেল বেঞ্চের স্টে তুলে নেই ।

KOLKATA-HIGH-COURT
KOLKATA-HIGH-COURT

কি কি শর্ত ??

শর্তে বলা হয়েছিল যে, নিয়োগের ভাগ্য পুরোপুরি নির্ভর করবে কোলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চে এর উপর । সঙ্গে এই কথাটি লিখে দিতে হবে প্রত্যেক চাকরীপ্রার্থীর নিয়োগের পত্রে সঙ্গে এর মধ্যে যে বা যারা নিয়োগ পেয়ে গিয়েছে তাঁদের নিয়োগ পত্রে ঐ কথা টি লিখে দিতে হবে।

দ্বিতীয় শর্ত হল , মেরিট লিস্ট দু- সপ্তাহে প্রকাশিত করতে হবে।

যতদূর জানা গিয়েছে ঐ দুই শর্ত প্রাথমিক পর্ষদ পূরণ করেছে।

Primary Recruitment – Supreme Court Case Updates

Primary_Stay_Case_in_Supreme_Court
Primary_Stay_Case_in_Supreme_Court

ডিভিশন বেঞ্চের ঐ রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্ট মামলা করেন ঐ সমস্ত চাকরীপ্রার্থীরা। ঐ মামলাটি হয় মার্চ মাসে ১২ তারিখে। আজকে ঐ মামলার শুনানি ছিল । আজকের শুনানি শুরু হতেই মামলাকারীদের পক্ষে আইনজীবী এই মামলাটি তুলে নীতে চাই বলে কোর্টের বলে খবর।

Primary_Recruitment
Primary_Recruitment

Primary Recruitment

বিচারপতিরা অনুমতি দিয়েছেন কেস তুলে নেওয়ার জন্য ফলে স্বাভাবিকভাবেই কেস তুলে নেওয়ার জন্য কেসটা ডিসমিস হয়ে গেছে ।

Order Copy Direct Download Link >> Click Here

প্রাথমিকের শিক্ষক নিয়োগ সংক্রান্ত আরও নিউজ পড়তে এখানে ক্লিক করুন । ঐ অর্ডার কপি ডাউনলোড করতে সুপ্রিম কোর্টের অফিশিয়াল সাইট >> www.sci.gov.in ভিজিট করুন অথবা সরাসরি আমাদের টেলিগ্রাম {লিঙ্ক}চ্যালেন জয়েন করে করে নীতে পারবেন।

আজকের কেসের ডিসমিস এর ফলে নিয়োগ প্রক্রিয়া আর তেমন কোনও বাঁধা রইলো না, ফলে বাকী পরে থাকা নিয়োগ প্রক্রিয়া এবার সম্পন্ন হতে পারে !! কিন্তু যেহেতু এখন ভোট সামনে রয়েছে তাই বাকী নিয়োগ প্রক্রিয়ার জন্য কাউন্সলিং ভোটের পরে হবে বলে আমরা মনে করছি !!! যদিও এর মাঝে প্রশ্ন ভুল মামলারও শুনানি বাকী রয়েছে !!

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here