Primary Teachers Recruitment Court case-প্রাথমিকে ফের চাকরি বাতিলের নির্দেশ হাইকোর্টের,সঙ্গে জরিমানাও,very big news

1
104

Primary Teachers Recruitment Court case- প্রাথমিকে ফের চাকরি বাতিলের নির্দেশ হাইকোর্টের ! ২৬৯ জনের মধ্যে ৫৪ জন হলফনামা জমা দিয়েছে সুপ্রিম কোর্টের নির্দেশে।তাঁদের মধ্যে থেকে ৫৩ জনের চাকরি বাতিল করলো কোলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় ! একজন কে 10,000 টাকা জরিমানা করেছে বেঞ্চে! আগেই সিঙ্গেল ২৬৯ জনের চাকরি বাতিল করেছিলো। এর পর এই মামলা যায় সুপ্রিম কোর্টে। শীর্ষ আদালত ঐ ২৬৯ জনের বক্তব্য শোনার জন্য নির্দেশ দেয়।

এর পরে ঐ ২৬৯ জনের মধ্যে ৫৪ জন হলফনামা জমা করে কোলকাতা হাইকোর্টে। সেখানে আজকে ৫৩ জনের চাকরি বাতিল এবং ১ জনকে ১০,০০০ টাকা জরিমানার নির্দেশ দেন বিচারপতি!

Primary Teachers Recruitment Court case

269_Primary_Teacher_List_PDF
269_Primary_Teacher_List_PDF

অর্ডার কপি বা নোটিশ ডাউ নলোড করতে হলে এখানে ক্লিক করুন

Primary Teachers Recruitment Court case
Primary Teachers Recruitment Court case

শুক্রবার তিনি ৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশ দেন। এক জনকে ১০ হাজার টাকা জরিমানাও করেন তিনি। শুক্রবার ৫৪ জন হলফনামা জমা দেন বিচারপতি গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চে। তাঁদের মধ্যে ৫৩ জন আদালতে উপস্থিত ছিলেন। হাই কোর্ট হলফনামার বক্তব্য খতিয়ে দেখে ৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশ দেয়। এক জনের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে খবর!

আজকে ঐ ৫৪ জনের মধ্যে ৫৩ জন কোর্টে উপস্থিত ছিলেন,কিন্তু এক জন আসেননি। হাইকোর্ট হলফনামার বক্তব্য খতিয়ে দেখে ৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশ দেয়। যিনি অনুপস্থিত ছিলেন, তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৯৫২ জনের সম্পূর্ণ লিস্ট এবং শূন্য পদের হিসাব দেখতে হলে এখানে ক্লিক করুন

প্রাথমিকের শিক্ষক নিয়গের জন্য ইন্টারভিউ শুরু হচ্ছে- সেই লিস্ট দেখতে হলে এখানে ক্লিক করুন।

বিস্তারিত আসছে-

1 COMMENT

  1. আমাদের দেশে এইরকম সত উকিল এর অভাব আছে, দারুন উকিল সাহেব, আপনার চরণে শতকোটি প্রনাম, ভগবান আপনার ভালো করবেন, এই সত পথে দেশের সবাই চলি তাহলে গরীব শিখীত বেকার যুবকদের ও যুবতী দের হয়রানি করতে পারে না। ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here