[স্বস্তির নিঃশ্বাস] প্রাথমিকে ভুল প্রশ্ন মামলায় কি হল জানুন বিস্তারিত

প্রাথমিকে ভুল প্রশ্ন মামলা নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে এই মুহূর্তে। আপনারা জানেন যে,দীর্ঘ দিন ধরে এই মামলা চলছে। এর মধ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

আপনারা জানেন যে সমস্ত ভুল প্রশ্ন কেস কোর্টে ফাইল হয়েছে তাঁর মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ মামলা হল প্রতিভা মন্ডলের কেস। এই কেস নিয়ে নিয়োগ প্রক্রিয়া জন্য কাজ প্রায় সম্পূর্ণ। এবং এই কেসের মামলাকারীদের 175 জনের মধ্যে প্রথমে প্রাথমিক পর্ষদ 130 পাস বলে ঘোষণা করে ! পরে তাদের ডকুমেন্ট ভেরিফিকেশন হয় এবং প্রাথমিক পর্ষদ শূন্য পদের লিস্ট প্রকাশ করে। কিন্তু সেখানে জেনেরালদের শূন্য পদ প্রায় নেই বলে লক্ষ্য করা হয়।
পরে আবার ইন্টারভিউ এই জন্য প্রাথমিক পর্ষদ আগামী 15ই জানুয়ারি দিন ঘোষণা করে এবং সেখানে মাত্র 37 জনের প্রকাশিত হয়।সেই নিয়ে অনেকে চিন্তায় পরেন।যে তাঁদের কি হবে।

কিন্তু একটা ভালো খবর এই মুহূর্তে বেরিয়ে আসছে । ঐ খবর অনুসারে দেখা যাচ্ছে যে,কোর্টের নির্দেশ অনুসারে কেবল ঐ OBC A ক্যান্ডিডেট দের মার্ক দেওয়া হয়েছে ! পরে OBC B, SC, ST, GN দেরকেও মার্ক দেওয়া হবে যে শূন্য পদ আছে সেই মোতাবেক। এর জন্য দ্রুত কিছু ব্যবস্থা করা হতে পারে !

এর জন্য 14 ই ফেব্রুয়ারি আবার এই মামলা কলকাতা হাইকোর্টে উঠবে, সেই দিন কিছু সরকার পক্ষ হতে কিছু affidavit জমা হতে পারে।

 

প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবর পরতে এখানে ক্লিক করুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here