এসএসসি এবং প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে কি বললেন শিক্ষামন্ত্রী দেখুন, শিক্ষক নিয়োগের বিভিন্ন কোর্ট কেস কবে মিটবে ?

0
18

দ্রুত নিয়োগ করার জন্য এবার কোমর বেঁধে নেমেছে সেটা কিছু দিনের পরপর নোটিফিকেশান দেখে পরিস্কার। কিছু দিন আগে শিক্ষামন্ত্রী জানিয়ে ছিলেন যে, যেসব নিয়োগ প্রক্রিয়া আটকে আছে তাঁদের দ্রুত সমাধান করে নতুন নিয়োগের জন্য নোটিফিকেশান দিতে হবে এসএসসি কে ।

আজকে আপার প্রাইমারি ৩য় ফেজ এর ভেরিফিকেসান এর জন্য সমস্ত তথ্য আজ এসএসসি নিজেদের ওয়েবসাইট এ দিয়ে দেবে । সেখানে আপনাদের নিজেদের রোল নাং এবং রেজিসঃ নাং দিয়ে কবে,কখন এবং কোন বিষয়ে সমস্ত বিষদ তথ্য পেয়ে জাবেন।

Public Notice for Verification 3rd Phase in cw 1st SLST 2016 Upper Primary Level Except Physical Education and Work Educationকিছু দিনের মধ্যে প্রধান শিক্ষক এবং কর্ম ও শারীরশিক্ষা বিষয়ে নিয়োগ প্রক্রিয়া নিয়ে নোটিশ দেওয়া হবে এবং যে কোর্ট কেস গুলো আছে কোর্ট ১০ই জুন খুললে কোর্টে আপিল করা হবে যাতে দ্রুত শুনানি হয়। আরও জানা যাচ্ছে যে দরকার পরলে কোর্টের বাইরে মামলাকারীদের সঙ্গে মধ্যস্থতা করা হবে যাতে এই কেস গুলো দ্রুত নিস্পত্তি হয় এবং দ্রুত শিক্ষক নিয়োগ করা যায় । এর পর এসএসসি জুন কিংবা জুলায় মাসে নতুন নিয়োগ পরীক্ষা নেবে বলে জানা যাচ্ছে ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে শিক্ষামন্ত্রী  কথা থেকে পরিস্কার যে আগে সমস্ত কেস মিটবে তার পর নিয়োগে হাত দেবে প্রাথমিক পর্ষদ। ২০০৬ পিটিটিআই দের কেস ,২০০৯ সালের কেস,২০১৫ সালের ভুল প্রশ্ন মামলা এই সমস্ত মামলা মিটলে তার পর সারপ্লাস শিক্ষকদের কে ট্রান্সফার করে টোটাল ভেকেন্সি দেখে শিক্ষক নিয়োগ করা হবে নতুন টেট এর মাধ্যমে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here