{Notice}Teachers recruitment News in West Bengal in 2021,very big news from WBSSC

2
56

Very big news updates are out about teachers recruitment shortly done in West Bengal.Teachers recruitment News in West Bengal in 2021 for class 5 to 12.WBSSC{West Bengal Central School Service commission} issue a noyification about teachers in Santhali medium.

Teachers recruitment News in West Bengal

এই মুহূর্তে শিক্ষক নিয়োগ নিয়ে খুবই বড় খবরাখবর বেরিয়ে আসছে। রাজ্যে শিক্ষক নিয়োগের বেহাল দসা। যে খানেই শিক্ষক নিয়োগ হয়েছে সঙ্গে হয়েছে বিভিন্ন অনিয়ম নিয়ে মামলা। এর চূড়ান্ত উদাহরণ হল আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের ক্ষেত্রে । এখানে ক্লিক করে আপনি আপার প্রাইমারি নিয়ে বিস্তারিত আপডেট পেতে পারেন।

আজকে West Bengal Central School Service commission তরফে একটি নোটিশ সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে রাজ্যে শ্রীঘরই শিক্ষক নিয়োগের জন্য নোটিফিকেশন জারি করতে চলেছে WBSSC{স্কুল সার্ভিস কমিশন}।

যে নোটিশটি সামানে এসেছে সেখানে WBSSC{স্কুল সার্ভিস কমিশন} জানিয়েছে যে,খুব শ্রীঘরই সাঁওতালি মিডিয়ামে অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগের জন্য রাজ্যে বিভিন্ন সরকারি, সরকার পোষিত জুনিয়র/হাই/হাইয়ার সেকেন্ডারি স্কুলে নোটিশ জারি করা হবে। সঙ্গে WBSSC আগেকার নোটিশটি ক্যানসেল করে দিয়েছে। এর জন্য কমিশনের ওয়েবসাইটে চাকরীপ্রার্থীদের নজর রাখতে বলা হয়েছে । এখানে ক্লিক করে ঐ ক্যানসেল নোটিশটি দেখতে পারবেন।

Teachers_recruitment_News_in_West_Bengal
Teachers_recruitment_News_in_West_Bengal

Teachers recruitment News in West Bengal{WBSSC}

আপনাদেরকে আগেই আমরা ভিডিওর মাধ্যমে জানিয়েছিলাম এই বিষয়টি নিয়ে। আমরা এই নিয়ে বি.টি.ই.এ সহ সাধারণ সম্পাদক স্বপন মণ্ডলের সাথে কথা বলেছিলাম। তিনি আমাদেরকে জানিয়েছিলেন যে,সাঁওতালি মিডিয়াম এর শিক্ষক নিয়োগের জন্য জানুয়ারি মাসে ২০২১ সালে নোটিশ আসতে পারে। এই ইন্টার্ভিউ নীচের ভিডিওতে দেওয়া আছে।

আমরা এছাড়াও বিভিন্ন সংগটনের সঙ্গে কথা বলে জানতে পেরিছি যে, নর্মাল মিডিয়ামে ক্লাস ৯ থেকে নিয়ে ১২ এর শিক্ষক নিয়োগের জন্য জানুয়ারি ২০২১ সালে নোটিফিকেশন জারি হতে পারে। এই নিয়ে আরও খবর দেখতে এখানে ক্লিক করুন ।

ভিডিও শিক্ষক নিয়োগ নিয়ে …{Teachers recruitment News in West Bengal}

FAQs

এই নোটিশটা কি শুধু মাত্র সাঁওতালি মিডিয়াম এর শিক্ষক নিয়োগের জন্য?

হ্যাঁ , এটা সাঁওতালি মিডিয়াম এর শিক্ষক নিয়োগের জন্য। বাকিদের জন্য এই আর্টিকেলটি চেক করুন।

নর্মাল মিডিয়ামে ক্লাস ৯ থেকে নিয়ে ১২ এর শিক্ষক নিয়োগের জন্য নোটিফিকেশন জারি হতে পারে ?

ক্লাস ৯ থেকে নিয়ে ১২ এর শিক্ষক নিয়োগের জন্য জানুয়ারি ২০২১ সালে নোটিফিকেশন জারি হতে পারে।

আপার প্রাইমারির কবে ভেরিফিকেসন শুরু হবে ?

৪ঠা জানুয়ারি থেকে।

আপার প্রাইমারির সিট কত এখন ?

১৪,৩৩৯ টি {আগের নোটিশের ভিত্তিতে}।

ক্লাস ৯ থেকে নিয়ে ১২ এর শিক্ষক নিয়োগ কি নতুন রুলস অনুসারে হবে?

হ্যাঁ, নতুন রিক্রুটমেন্ট রুলস অনুসারে হবে।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here