[গতি পাবে শিক্ষক নিয়োগে] বিরাট জয় পেল কমিশন, সুপ্রিম কোর্টর আগের রায় বহাল

0
251

ফের একবার জয় পেল MSC(মাদ্রাসা সার্ভিস কমিশন) আগের রায় কে বহাল রাখল দেশের সর্বোচ্চ আদালত । সুপ্রিম কোর্ট খারিজ করে দিল রিভিউ আবেদন। ফের একবার বিরাট জয় পেল মাদ্রাসা সার্ভিস কমিশন ।

গত 6ই জানুয়ারি সুপ্রিম কোর্ট এক রায় দিয়ে জানিয়েছিল যে,এবার থেকে মাদ্রাসা গুলিতে শিক্ষক নিয়োগ করবে MSC(মাদ্রাসা সার্ভিস কমিশন)। পরিচালন সমতি এর মাধ্যমে শিক্ষক নিয়োগ করা যাবে না।

[নতুন শিক্ষক নিয়োগ বিধি প্রকাশিত হল ,বাংলায়  পড়তে এখানে ক্লিক করুন]

এই রায়কে চ্যালেঞ্জ করে কোনটাই রহমানিয়া মাদ্রাসার পরিচালন সমিতি,সর্বোচ্চ আদালতের আগের রায় কে রিভিউ করার জন্য আবেদন জানায়। কিন্তু আজ 5ই মার্চ সুপ্রিম কোর্ট সেই আবেদন খারিজ করে দেয়। ফলে আরও একবার জয় পেল মাদ্রাসা সার্ভিস কমিশন।

Sc

এই রায়ের ফলে মন করা যাচ্ছে যে শিক্ষক নিয়োগে এবার গতি আসবে। বিভিন্ন সোর্স মারফৎ খবর পেয়ে জানা গিয়েছে যে,মাদ্রাসা সার্ভিস কমিশন ফের একবার নতুন হারে শিক্ষক নিয়োগ করতে এক দু মাসের মধ্যেই নোটিশ জারি করতে পারে !

অন্য মাদ্রাসা সার্ভিস কমিশন শিক্ষকদের জেনেরাল ট্রান্সফার ফের এক বার শুরু করে দিয়েছে।সেই মর্মে তাঁরা নোটিশ ও জারি করে ফেলেছে। আরও বিশদে জানতে এখানে ক্লিক করুন

 

প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

উচ্চ-প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

TO KNOW PRIMARY SCHOOL TEACHERS SYLLABUS CLICK HERE

 

20200228 170155এই রায়ের ফলে মন করা যাচ্ছে যে শিক্ষক নিয়োগে এবার গতি আসবে। বিভিন্ন সোর্স মারফৎ খবর পেয়ে জানা গিয়েছে যে,মাদ্রাসা সার্ভিস কমিশন ফের একবার নতুন হারে শিক্ষক নিয়োগ করতে এক দু মাসের মধ্যেই নোটিশ জারি করতে পারে !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here