EDUCATIONAL NEWS

আজ শিক্ষা নিয়ে রিভিউ মিটিং, উঠতে পারে পে কমিশন ও বকেয়া ডিএ প্রসঙ্গ ??

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

লোকসভা নির্বাচনের শাসক দলের খারাপ ফলের পর্যালোচনা করার জন্য আজ হতে চলেছে রিভিউ মিটিং। সরকারি কর্মচারীরা কেন মুখ ফিরিয়ে আছে এই নিয়ে আলোচনা হতে পারে আজ । এই মিটিং এ উপস্থিত থাকার কথা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের । সঙ্গে থাকতে পারেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, শিক্ষা সচিব মনীশ জৈন, কমিশনার সৌমিত্র মোহন ,থাকতে পারেন ssc চেয়ারম্যান।

দিনের পর দিন যে ভাবে ষষ্ঠ বেতন কমিশনের মেয়াদ বাড়ানো হচ্ছে এবং যে বকেয়া ডিএ পরে রয়েছে তা নিয়ে  কোন আলোচনা হয় কি না সেই দিকেয় তাকিয়ে হাজার হাজার সরকারি কর্মচারী।

আজ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে এই  আলোচনা থেকে সমাধান সুত্র উঠে আসতে পারে বলে মনে করা হচ্ছে । কিছু সমস্যা যেমন নতুন করে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া প্রাথমিক , উচ্চ প্রাথমিক মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক কে কবে আবার শুরু হবে,পাশ ফেল নিয়ে রাজ্যের কি অবস্থান ,অনশনরত ssc চাকরিপ্রার্থীদের কে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এই বৈঠক থেকে উঠে আসবে বলে মনে করা হচ্ছে।

এখন দেখার বিষয় যে এই মিটিং এ,যে সমস্ত সমস্যা জমে আছে যেমন শিক্ষক নিয়োগ, ডিএ, পে কমিশন, ইনক্রিমেন্ট নিয়ে সমাধান করার বেপারে কি আপডেট উঠে আসে।

সঙ্গে থাকুন যখনই আপডেট পাবো আপনাদের সঙ্গে সেটা share করবো।


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *