EDUCATIONAL NEWS

কমছে গরমের ছুটি, ৩০ জুনের আগেই খুলে যাচ্ছে স্কুল !

৩০ জুনের আগেই খুলে যাচ্ছে স্কুল

কমে যাচ্ছে সরকারি ও সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুলগুলির গরমের ছুটি ৷ ৩০ জুনের আগেই খুলে যাচ্ছে স্কুল ৷ এর আগে অত্যাধিক গরমের জেরে টানা দু’মাস ছুটি ঘোষণা করেছিল রাজ্য সরকার ৷ যা নিয়ে  স্কুল শিক্ষা দফতরে জমা পরেছিল  প্রচুর অভিযোগ, জানানো হয়েছিল বিক্ষোভ । অবশেষে গত কাল কে শিক্ষামন্ত্রী ফেসবুক পোস্ট থেকে এটা মনে করা হচ্ছিল যে গরমের ছুটি কমিয়ে আনা হতে পারে ।

আপনাদের কে আগেও জানিয়ে ছিলাম যে স্কুলে স্কুলে গরমের যে ছুটি আছে সেই ছুটি শেষ হলেয় এই বাড়তি ছুটি নিয়ে বৈঠক করা হবে তারপর হয়তো বা গরম কমলে এই বাড়তি ছুটি কমিয়ে আনা হবে।

এবং আজ একটা গুরুত্বপূর্ণ খবর বেড়িয়ে আসছে যে এই বাড়তি ছুটি কমিয়ে এনে ৩০ জুনের আগেই খুলে স্কুল যাচ্ছে কিন্তু ঠিক তাঁর আগে বৈঠকের করবে স্কুল শিক্ষা দফতর, তারপরই স্কুল খুলবে কি না সেই বিষয়ে চুড়ান্ত তারিখ ঘোষণা করবে স্কুল শিক্ষা দফতর । এবং যেটা জানা যাচ্ছে যে এই বৈঠক জুনের মাঝামাঝি হবে ।

অত্যাধিক গরমে নাজেহাল অবস্থা হয়েছিল রাজ্যবাসীর ৷ যার জেরে গরমের ছুটি আরও কয়েকদিন বাড়ানোর আর্জি জানান হয় স্কুল গুলির তরফে ৷ এরপরই বাড়িয়ে দেওয়া হয়েছিল গরমের ছুটির মেয়াদ ৩০ শে জুন পর্যন্ত । কিন্তু এবার সেই মেয়াদ ১৫ জুন অব্দি কমিয়ে আনা হতে পারে অর্থাৎ ঠিক জুনের মাঝামাঝি খুলে যাবে রাজ্যের সমস্ত সরকারি স্কুল ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *