WB Jobs 2022-প্রায় ১৫,০০০ নিয়োগ,আজকে মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত,very big news

1
28

WB Jobs 2022 – আজকে রাজ্য মন্ত্রিসভার একটি বৈঠক ছিল। মন্ত্রিসভার বৈঠক শেষে {West Bengal Jobs 2022}পরিষদীয় মন্ত্রীর পার্থ চট্টোপাধ্যায় এবং ফিরহাদ হাকিম প্রেস কনফারেন্স করেছেন । সেই প্রেস কনফারেন্স এর পর রাজ্যে যে একগুচ্ছ নিয়োগ হতে চলেছে {Wb Contractual jobs in 2022}সেই সমস্ত নিয়োগ নিয়ে আপডেট তথ্য তুলে ধরেছেন ।নিচে একটি ভিডিও দেওয়া আছে ,সেই ভিডিও থেকে লাইভ বক্তব্য শুনতে পারবেন পার্থ চট্টোপাধ্যায় তিনি কি জানিয়েছেন এই নিয়োগ প্রক্রিয়া নিয়ে ।

WB Jobs 2022

WB_Jobs_Updates_2022
WB_Jobs_Updates_2022

যে প্রেস কনফারেন্স হয়েছে সেখানে জানা যাচ্ছে রাজ্যের বিভিন্ন চুক্তি ভিত্তিক এবং আউটসোর্সিং এর মাধ্যমে ডাটা এন্ট্রি অপারেটর এবং কর্মী নিয়োগ করা হবে।এই নিয়োগ বিভিন্ন দপ্তরে করা হবে। এটা হবে চুক্তির মাধ্যমে এবং আউটসোর্সিং এর মাধ্যমে। এই নিয়োগ নিয়ে নিচে সমস্ত তথ্য তুলে ধরা হলো ।

WB_Jobs_2022
WB_Jobs_2022

প্রথমত স্বাস্থ্য দপ্তরের ক্ষেত্রে রাজ্যে প্রায় 11 হাজার 551 জনকে নিয়োগ করা হবে । এই নিয়োগ করা হবে চুক্তিভিত্তিতে এবং আউটসোর্সিং এর মাধ্যমে । জানা গিয়েছে রাজ্যের গ্রাম অঞ্চলে স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করতে এবং রাজ্যের নতুন প্রকল্প যা আছে সেগুলিকে বাস্তবায়ন করার জন্য এই সমস্ত কর্মচারীদেরকে নিয়োগ করা হবে ।অবশ্যই এটা চুক্তিতে এবং আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ করা হবে বলে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন।

WBCSC_Non_teaching_Staff_Recruitment_Notice
WB_Jobs_2022

অপরদিকে খাদ্য দপ্তর এর ক্ষেত্রে কিছু ডাটা এন্ট্রি {WB Food Department Data Entry Operator Recruitment in WB in 2022}অপারেটর নিয়োগ করা হবে এবং এর সংখ্যা হচ্ছে 341 জন ।এদের কেউ চুক্তিতে নিয়োগ করা হবে বলে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন।

নিচের ভিডিওতে সমস্ত বক্তব্য তিনি তুলে ধরেছেন তা আপনারা দেখতে পারবেন।

wb jobs 2022

কখন কিভাবে আবেদন করা হবে??{Wb jobs 2022?}


এই নিয়ে এখন অব্দি কোন {WB Jobs 2022}আপডেট তথ্য সামনে আসেনি। মোটামুটি প্রায় 15000 কাছাকাছি চুক্তিতে নিয়োগ করা হবে দুই দপ্তরের তাদের কিভাবে নিয়োগ করা হবে বা তাদের জন্য কোন অনলাইন পোর্টালের মাধ্যমে আবেদন হবে কিনা ?সে নিয়ে এখনো কোনোও আপডেট তথ্য সামনে আসেনি তবে আমরা যদি পাই তাহলে সে আপডেট তথ্য আমাদের ওয়েবসাইটে দিয়ে দেওয়ার চেষ্টা করবো।

যদি আমরা কোন নোটিশ পাই তাহলে তার ডাউনলোড লিংক সেটা নিচে দিয়ে দেবো। সেখানে থেকে আপনারা ডাউনলোড করে নিতে পারবেন।

যখনই এই সমস্ত অ্যাপ্লিকেশন এর ফরমেট আসবে বা নোটিশ আসবে সেটা আমরা আমাদের ওয়েবসাইটে তুলে ধরবো তাই ওয়েবসাইট থেকে নিয়মিত ভিজিট করুন।

FAQs

কোন দপ্তরে এই নিয়োগ হবে ?

স্বাস্থ্য এবং খাদ্য দপ্তরে এই নিয়োগ হবে।

স্বাস্থ্য দপ্তরে এই নিয়োগ হবে ?

প্রায় ১১,৫৫১ জন।

খাদ্য দপ্তরে এই নিয়োগ হবে ?

প্রায় ৩৪১ জন।

এঁদের কি চুক্তিতে নিযুক্ত করা হবে ?

হ্যাঁ। এঁদের চুক্তিতে বা আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ করা হবে।

এঁদের বেতন কত হবে ?

এখনও তা জানা যায়নি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here