{বাতিল}নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠান, স্থগিত দুয়ারে সরকার কর্মসূচি,WB Lock down news updates 2022

Wb_Local_people_to_get_preference_in_getting_job
Wb_Local_people_to_get_preference_in_getting_job

WB Lock down news updates 2022:- ফের করোনার বাড়বাড়ন্ত,পরিস্থিতি বুঝে সোম থেকে রাজ্যে ধাপে ধাপে বিধিনিষেধ লাগু হতে পারে ! স্থগিত করা হল দুই সরকারি কর্মসূচি। বিস্তারিত আপডেট নীচে শেয়ার করা হল।

রাজ্যে ক্রমবর্ধমান করোনা সংক্রমণের কারণে দুটি সরকারি গুরুত্বপূর্ণ কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। আগামী সোমবার,৩রা জানুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে স্কুল পড়ুয়াদের নিয়ে ‘ছাত্র সপ্তাহ’ কর্মসূচি পালনের কথা ছিল। সেখানে একাধিক বিষয়ের উপর আলোকপাত করা হত,যেমন ছাত্র সপ্তাহ ,স্টুডেন্ট ক্রেডিট কার্ড , শিক্ষক নিয়োগ, ডিএ ইত্যাদি বিষয়ে বলে খবর আসছিল, কিন্ত এখন করোনা সংক্রমণের কারনে সেই অনুষ্ঠান এবং স্থগিত রাখা হয়েছে জেলায় জেলায় ‘দুয়ারে সরকার’ কর্মসূচিও।

রবিবার থেকে দুয়ারে সরকারের কর্মসূচি শুরু হওয়ার কথা ছিল।আগামীদিনে পরিস্থিতি বিচার করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

“সূত্রের দাবি, দু’টি কর্মসূচিই ‘বাতিল’ নয়। ‘স্থগিত’ করা হয়েছে। করোনা সংক্রমণের হ্রাস-বৃদ্ধির উপর ভিত্তি করে পরবর্তী সূচি পরে ঘোষণা করা হবে।”

WB Lock down news updates 2022

WB_Lock_down_news_updates_2022
WB Lock down news updates 2022

এর আগেই দক্ষিণ ২৪ পরগনার প্রশাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইঙ্গিত দিয়েছিলেন,করোনা সংক্রমণ বাড়লে ৩রা জানুয়ারি অর্থাৎ, সোমবার থেকে কিছু কিছু বিধিনিষেধ আবার চালু করা হবে। তেমন হলে স্কুল-কলেজ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কিছুদিনের জন্য ‘ছুটি’ ঘোষণা করা হতে পারে! তিনি জানান সমস্ত পরিস্তিতি পর্যালোচনা করবে রাজ্য সরকারের।

সূত্রের খবর, গত এক সপ্তাহে যে ভাবে রাজ্য এবং বিশেষত কলকাতায় সংক্রমণ বৃদ্ধি পেয়েছে, তাতে উদ্বিগ্ন নবান্ন। শনিবার ওই বিষয়ে রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীর সঙ্গে আলোচনা করেন মুখ্যমন্ত্রী। তার পরেই সিদ্ধান্ত হয়।

যে খবরটা সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে – এখনই ‘আংশিক লকডাউন’ বা ‘কঠোরতম বিধিনিষেধ’ জারির কথা ভাবছে না রাজ্য সরকার । এখনই বন্ধ হচ্ছে না ট্রেন, বাস বা মেট্রো পরিষেবাও। গোটা পরিস্থিতিই প্রতিনিয়ত পর্যালোচনা করছে রাজ্য সরকার। পরিস্থিতি বুঝে ধাপে ধাপে বিধিনিষেধ জারির কথা ভাবা হবে বা বিধিনিষেধের আওতা বাড়ানোর কথা ভাবা হবে।

সমস্ত আপডেট জানা যাবে আগামী ৩রা জানুয়ারি ।এখানে ক্লিক করে সমস্ত আপডেট এবং নোটিশ দেখতে পাবেন।

WB Lock down news updates 2022

রাজ্যে আংশিক লকডাউনের ভাবনাচিন্তা
রাজ্যে আংশিক লকডাউনের সম্ভাবনা,
বন্ধ হতে পারে স্কুল, কলেজ,
বন্ধ হতে পারে বিমান চলাচল…
বাতিল ৩রা জানুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে স্কুল পড়ুয়াদের নিয়ে ‘ছাত্র সপ্তাহ’ কর্মসূচি
স্থগিত রাখা হয়েছে জেলায় জেলায় ‘দুয়ারে সরকার’ কর্মসূচিও {রবিবার থেকে দুয়ারে সরকারের কর্মসূচি}শুরু হওয়ার কথা ছিল।
WB Lock down news updates 2022

আমরা নোটিশ পেলে এখানে শেয়ার করবো – ক্লিক করুন এখানে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here