WB Primary TET 2022 Vacancy- নতুন টেটের দিনক্ষণ ঘোষণা, ১১০০০ শূন্যপদ কাঁদের, কিভাবে আবেদন?Very big news

1
106

WB Primary TET 2022 Vacancy– এই মুহূর্তে রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে একাধিক আপডেট তথ্য সামনে এসেছে! আজকে প্রাথমিক পর্ষদ ঘোষণা করেছে যে 2022 সালের প্রাথমিক টেট পরীক্ষা ১১/১২/২০২২ সালে নেওয়া হবে!

WB Primary TET 2022 Vacancy

পর্ষদ সভাপতি গৌতম পাল আজকে প্রেস কনফারেন্স করে জানিয়ে দিয়েছেন যে ২০২২ সালের টেট পরীক্ষা 11ই ডিসেম্বর নেওয়া হবে। ১১০০০ শূন্যপদের ও ঘোষণা করেছে আজকে পর্ষদ সভাপতি।

এর জন্য পর্ষদের অফিসিয়াল পোর্টালে নোটিফিকেশন জারি করা হবে খুব শ্রীঘ্রই।

WB Primary TET 2022 Vacancy
WB Primary TET 2022 Vacancy

পর্ষদ সভাপতি গৌতম পাল জানিয়েছেন যে ১১০০০ শূন্যপদে আরও প্রাথমিক শিক্ষক নিয়োগ করা হবে। এর জন্য নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

যদিও এই ১১০০০ শূন্যপদে কাদের নিয়োগ করা হবে বা এটা নতুন টেটের জন্য শূন্যপদ তা এখনও পরিস্কার নয়। এই নিয়ে আমরা বিস্তারিত নিউজ পাওয়ার চেষ্টা করছি পেজটি রিফ্রেশ করুন লেটেস্ট আপডেট পাওয়ার জন্য।

WBBPE_Grievance_Portal_Link
WBBPE_Grievance_Portal_Link

এই দিকে 2014 টেট পাস চাকরিপ্রার্থীরা এবং 2017 টেট পাস চাকরিপ্রার্থীরা অপেক্ষায় আছে তাঁদের নিয়োগ নিয়ে কখন ঘোষণা করা হবে। জানা গিয়েছে 11,000 শূন্যপদে পরে থাকা নিয়োগ করা হবে। নীচে বিস্তারিত আপডেট দেওয়া হয়েছে।

লক্ষী পুজোর পর পর্ষদ পোর্টালে আবেদন এবং কালী পুজোর পর রেজিস্ট্রেশন হবে । সমস্ত প্রক্রিয়া পর্ষদ পোর্টালে হবে । এডমিট কার্ড পোর্টাল থেকে ডাউনলোড করতে পারবে চাকরিপ্রার্থীরা।

আজকেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়েছিলেন যে ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে নতুন টেট পরীক্ষা নেওয়া হবে । এর কিছুক্ষণ পরেই নতুন পর্ষদ সভাপতি গৌতম পাল নতুন টেট নিয়ে এই ঘোষণা করলেন।

আমরা অনেকদিন আগেই নতুন প্রাথমিক টেট নিয়ে দুটি দিনক্ষণ জানিয়েছিলাম একটি 11ই ডিসেম্বর এবং আরেকটি 18ই ডিসেম্বর । আমদের প্রত্যশা মতই 11ই ডিসেম্বর নতুন বা 2022 সালের প্রাথমিক টেটের দিনক্ষণ ঘোষণা করলো প্রাথমিক পর্ষদ।

১১,০০০ শূন্যপদ নিয়ে অপডেট

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে প্রাথমিক পর্ষদ দুটি নিয়োগ নিয়ে এগোচ্ছে । একটি হলো নতুন টেট যেটা 11ই ডিসেম্বর নেওয়া হবে এবং আরেকটি হল 11,000 শূন্যপদ পরে থাকা শিক্ষক নিয়োগ। এই 11000 শূন্যপদ গুলো রাখা হয়েছে শুধুমাত্র প্রাইমারী TET পাশ ক্যান্ডিডেট দের জন্য ।

সূত্র মারফৎ পাওয়া খবর অনুসারে ঐ শূন্যপদ 11000 থেকেও সামান্য বেশি হবে। উভয় নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থী দের আবেদন করতে হবে। নতুন টেট এবং 11000 শূন্যপদের জন্য আবেদন করতে হবে।

11000 শূন্যপদের জন্য টেট এখন টেট পাস এবং ট্রেন্ড চাকরিপ্রার্থীদেরকে আবেদন করতে হবে।

এখানে ক্লিক করুন আরও আপডেট পেতে

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here