[Notice] Wb school reopening notice from 16th November 2021,very big news

0
38

Wb school reopening notice from 16th November 2021:-

দীর্ঘ 20 মাস বন্ধ থাকার পর অবশেষে খুলছে রাজ্যের স্কুল। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এমন নির্দেশ দিয়েছেন স্কুল খোলার দিন বদলাল রাজ্য মুখ্যসচিবকে।

Wb school reopening notice from 16th November 2021

আজ, সোমবার সকালে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, আগামী ১৫ নভেম্বর থেকে রাজ্যে খুলবে স্কুল-কলেজ। এরজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মুখ্যসচিবকে নির্দেশও দিয়েছিলেন। নীচের ভিডিও সেই নির্দেশ দেখতে পাবেন।

কিন্তু ওই দিন বীরসা মুন্ডার জন্মদিন। ফলে একদিন পিছিয়ে ১৬ নভেম্বর স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিল রাজ্য। আজ বিকেলে নবান্নের পক্ষ থেকে একথা জানানো হয়েছে।

আজ শিলিগুড়িতে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সেখানে তিনি একাধিক বিযয় নিয়ে নির্দেশ দেন। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল, আগামী ১৫ ই নভেম্বর থেকে স্কুল-কলেজ খুলতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এরজন্য সমস্ত ধরণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য রাজ্যের মুখ্যসচিবকে নির্দেশও দিয়েছেন তিনি।

CM MAMATA BANERJEE
CM MAMATA BANERJEE

নোটিশ আর কিছুক্ষণের মধ্যেই আপলোড হচ্ছে – এখানে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন

যতদূর জানা গিয়েছে রাজ্যে ক্লাস নাইন থেকে বারো ক্লাস অব্দি খুলবে স্কুল, খোলা হবে কলেজ-বিশ্ববিদ্যালয়ও।তবে তার আগে নেওয়া হবে উপযুক্ত ব্যবস্থা। এই বিষয়ে শিলিগুড়িতে আজ মুখ্য সচিবকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই দিকে বাকি ক্লাস গুলোর জন্য কবে স্কুল খোলা হবে বা স্কুল খোলা নিয়ে রাজ্য সরকারের সামগ্রিক কি চিন্তা ভাবনা সেটা নোটিশ সামনে এলে জানা যাবে। কিছুক্ষণের মধ্যেই নোটিশ আপলোড করা হবে !! এখানে ক্লিক করেও জানতে পারবেন।

Live video about wb school reopening

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here