{মেরিট লিস্ট}2014 Primary Merit List,very big news about WB Primary Recruitment

0
133

2014 Primary Merit Listঃ- প্রাথমিকের মেরিট লিস্ট নিয়ে এই মুহূর্তের সবচেয়ে গুরুত্বপূর্ণ খবর সামনে এসেছে। ডিভিশন বেঞ্চের নির্দেশ মতন প্রাথমিক পর্ষদ, ডিপিএসসি মোতাবেক মেরিট লিস্ট প্রকাশিত করতে শুরু করে দিয়েছে বলে খবর !!

2014 Primary Merit List

কোর্ট {ডিভিশন বেঞ্চ}গত ৪ঠা মার্চ নির্দেশ দিয়েছিল যে দু সপ্তাহে ভিতর ২০১৪ টেটের মেরিট লিস্ট প্রকাশ করতে হবে। আজকের আপডেট থেকে এটা পরিষ্কার যে পর্ষদ ডিভিশন বেঞ্চের রায়কে মান্যতা দিয়ে ডিপিএসসি ভিত্তিক 2014 Primary Merit List প্রকাশিত করতে শুরু করেছে।

2009_primary_panel_list
2primary_panel_list

ধাপে ধাপে কিছু কিছু ডিপিএসসি ২০১৪ টেটের প্রাথমিক মেরিট লিস্ট প্রকাশ করতে শুরু করেছে বলে খবর। আপনারা নিজেদের নিজস্ব ডিপিএসসি থেকে এই মেরিট লিস্ট দেখে নিতে পারবেন। কিছু কিছু ডিপিএসসি এখনও অব্দি মেরিট লিস্ট টাঙ্গিয়ে দিয়েছে বলে খবর। এই লিস্ট আমরা আমাদের টেলিগ্রাম চ্যানেল ও দিয়েছি।

2014_Primary_Merit_List
2014_Primary_Merit_List

এখানে ক্লিক করে আমাদের টেলিগ্রাম চ্যানেল ফল করতে পারবেন এবং সঙ্গে ফাইলটি ডাউনলোড ও করতে পারবেন ।

টেলিগ্রাম অ্যাাপ না থাকলে ??

প্রথমে GOOGLE PLAY STORE OPEN করুন >> TELEGRAM APP SEARCH করুন >> এর পরে TELEGRAM APP ইন্সটল হবার পর সেটি ওপেন করুন এবং উপরের সার্চ ঘরে “edunewsupdate” লিখে সার্চ করুন আপনারা আমাদের টেলিগ্রাম চ্যানেলতি পাবেন। সেখানে থেকে ১৫০ MB একটা PDF ফাইল আছে সেটা ডাউনলোড করে নিন ।

যদি আপনারা ফুল মেরিট লিস্ট দেখতে চান তাহলে DIRECT LINK >> এখানে ক্লিক করুন

OR Click Here{more list update soon..}

ডিভিশন বেঞ্চে রায় দিয়ে স্পষ্ট জানিয়েছিল যে, উক্ত মেরিট লিস্ট তিন জায়গায় টাঙ্গাতে হবে এক হল জেলার ডিপিএসসি, প্রাথমিক পর্ষদের অফসে এবং প্রাথমিক ডিআই অফিসে।

2014 Primary Merit List

আমরা কিছুক্ষণের মধ্যেই একটি পোষ্ট আনবো সেখানে আমরা চেষ্টা করবো সমস্ত ডিপিএসসি{যখন আসবে} লিস্ট এক জায়গায় করে দিতে। এর ফলে সেই লিস্ট আপনাদের দেখতে বা ডাউনলোড করতে অনেক সুবিধা হবে।তাই আমাদের https://www.wbedu.in/ এই পেজটি বুকমার্ক করে রেখে দিন না হলে নিয়মিত ভিজিট করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here