Very Big News Abut 2020 Madhyamik Result and Certificate Distribution

0
45

Very Big News Out Abut 2020 Madhyamik Result and Certificate Distribution.WBBSE Issue a Notice For Teachers And Non Teaching Staff To Attend School For Admission In Class 11 and 2020 Madhyamik Result and Certificate Distribution.

2020 Madhyamik Result and Certificate Distribution

2020-Madhyamik-Result-and-Certificate-Distribution
2020-Madhyamik-Result-and-Certificate-Distribution

এই মুহূর্তে একটি খুবই গুরুত্বপূর্ণ খবর প্রকাশিত হয়েছে 2020 Madhyamik Result and Certificate Distribution নিয়ে। জানা গিয়েছে আগামী কাল অর্থাৎ ২২.০৭.২০২০ এবং ২৪.০৭.২০২০ তারিখে স্কুলে স্কুলে Madhyamik ২০২০ এর মার্কশিট এবং সার্টিফিকেট বিতরণ করা হবে। এর জন্য শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষাকর্মীদেরকে স্কুলে যেতে হবে। সঙ্গে এর পর একাদশ শ্রেণিতে ভর্তি প্রক্রিয়াও শুরু হয়ে যাবে এর জন্য শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষাকর্মীদেরকে স্কুলে থাকতে হবে। উপরের নোটিশে এটা বলা হয়েছে হেড মাস্তার দেরকে নির্দিষ্ট রোস্টার তৈরি করতে হবে এবং সঙ্গে ৫০ % শিক্ষক-শিক্ষিকাদের হাজিরা নিশ্চিত করতে হবে। উপরের নোটিশটি এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।

আগে WBBSE নোটিশ জারি করে জানিয়ে দিয়েছিল যে এবারের মার্কশিট এবং সার্টিফিকেট আনতে ছাত্রছাত্রীরা স্কুলে যাবে না। তাঁদের হয়ে তাঁদের অভিভাবকরা স্কুলে যাবে এবং মার্কশিট এবং সার্টিফিকেট সংগ্রহ করবে নির্দিষ্ট প্রমান সাপেক্ষে । এখানে ক্লিক করে আরও বিস্তারিত তথ্য জেনে নিন কিভাবে এবারের মাধ্যমিক পরীক্ষা ২০২০ মার্কশিট এবং সার্টিফিকেট সংগ্রহ করতে হবে।

Madhyamik Marksheet 2020
Madhyamik Marksheet 2020
Madhyamik Certificate Distribution
Madhyamik Certificate Distribution

উপরের তারিখ দুটো পরিবর্তন হয়ে ২২.০৭.২০২০ এবং ২৪.০৭.২০২০ করা হয়েছে।

একাদশ শ্রেণিতে ভর্তির জন্য নোটিশ প্রকাশিত হয়েছে। বিস্তারিত তথ্য জানতে এখানে ক্লিক করে নোটিশটি ডাউনলোড করে নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here