{Very Big News}Again Lock Down West Bengal,Weekly 2 Days Lock Down In West Bengal

Again Lock Down West Bengal
Again Lock Down West Bengal

Very Big News Came Today For Again Lock Down West Bengal. Now Weekly 2 Days Lock Down In West Bengal.start From This Week On-wards.details Updates And News Are Share In This Article.

Again Lock Down West Bengal,Weekly 2 Days Lock Down In West Bengal

Again Lock Down West Bengal
Again Lock Down West Bengal

এই মুহুর্তের খুব একটা গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে আসছে সেটা হচ্ছে, এই করোনা পরিস্থিতি যেভাবে দিনের পর দিন বাড়ছে ,সেই দিকে লক্ষ্য রেখে রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছে গত 23 শে মার্চ থেকে যেভাবে লকডাউন হয়েছিল ঠিক সেই একই পদ্ধতি অবলম্বন করে সপ্তাহে দুদিন করে লকডাউন করা হবে ।

অর্থাৎ সম্পূর্ণভাবে লকডাউন থাকবে রাজ্য সপ্তাহে দুইদিন। এই সপ্তাহের বৃহস্পতিবার(২৩.০৭.২০) এবং শনিবার(২৫.০৭.২০) রাজ্যে সম্পূর্ণ লকডাউন থাকবে। এর পর আগামী বুধবার(২৯.০৭.২০) লকডাউন থাকবে ৷

যে ভাবে এই করোনা সংক্রমণ বাড়ছে সেটাকে নিয়ন্ত্রণ করার জন্য দুদিন করে লকডাউন এর সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার । বৃহস্পতিবার এবং শনিবার এই দুইদিন করে হবে লকডাউন ।এই নিয়ে আরও আপডেট তথ্য আমরা শেয়ার করব ,তাই অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

Again Lock Down West Bengal
Again Lock Down West Bengal

অর্থাৎ মার্চ মাসে যেভাবে লকডাউন চলেছিল সেই ভাবে রাজ্যে লকডাউন চলবে। মার্চ মাসের মতন অফিস-কাছারি,দোকানপাট বন্ধ থাকবে । এই লকডাউন নিয়ে আরও সম্পূর্ণ আপডেট তথ্য পেতে এখানে ক্লিক করুন অথবা সরকারি সাইট wb.gov.in ভিজিট করুন অথবা এখানে ক্লিক করুন।

এ দিন একথা ঘোষণা করেছেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ৷ সঙ্গে সাধারণ মানুষের সুবিধার্থে আজকে তিনি রাজ্য প্রশাসনের তরফে দু’টি হেল্পলাইন নাম্বার ঘোষণা করেছেন ৷ সেগুলি নাম্বার গুলো হল –

ইন্টেগ্রেটেড হেল্পলাইন নম্বর- ১৮০০৩১৩৪৪৪২২২, ০৩৩-২৩৪১২৬০০ এবং টেলি মেডিসিন কনসাল্টেশন নম্বর ০৩৩-২৩৫৭৬০০১

এই লকডাউন আগামী আগস্ট মাস পর্যন্তও চলতে পারে বলে খবরে উঠে এসেছে !!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here