3478 Blank OMR- স্কুলে ৩১৭৮ জনের চাকরি বাতিলের মুখে! সুপ্রিম কোর্টের নির্দেশ! থমকে গেল প্রক্রিয়া,very big news

1
67

3478 Blank OMR– ফের ওএমআর শিট প্রকাশের নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের মাননীয় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় ৷ স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রুপ সি স্তরের চাকরিপ্রার্থীদের 3,478টি ওএমআর শিট কমিশনের ওয়েবসাইটে পোস্ট করার নির্দেশ দিলেন তিনি ৷ ফাঁকা পড়ে থাকা শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। নির্দেশ দিয়েছে শীর্ষ আদালতের মাননীয় বিচারপতি হৃষীকেশ রায় ও মাননীয় বিচারপতি সঞ্জয় করলোর এর বেঞ্চ।

আজকে কোর্টে এসএসসি হলফনামা দিয়ে জানিয়েছে যে, গ্রুপ সি নিয়োগে পরীক্ষার্থী প্রাপ্ত নম্বর আসল ওএমআর শিটে একরকম এবং কমিশনের কাছে আরএকরকম রয়েছে। এসএসসি এ-ও জানিয়েছে এর নেপথ্যে কমিশনেরই কিছু আধিকারিকের ভূমিকা রয়েছে। শুনে বিস্মিত বিচারপতি গঙ্গোপাধ্যায় অবিলম্বে ওই উত্তরপত্র প্রকাশ্যে আনার নির্দেশ দিয়েছে স্কুল সার্ভিস কমিশন(WBSSC) তথা এসএসসিকে।

নাম সহ ওএমএআর এর লিস্ট দেখতে চান ,তাহলে এখানে ক্লিক করুন

WBSSC_Goup_C_Exam_OMR_Published
WBSSC_Goup_C_Exam_OMR_Published

এর জেরে ফের ওএমআর শিট প্রকাশের নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় ৷ এবার এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রুপ সি স্তরের চাকরিপ্রার্থীদের 3,478টি ওএমআর শিট কমিশনের ওয়েবসাইটে পোস্ট করার নির্দেশ দিলেন তিনি ৷

3478 Blank OMR
3478 Blank OMR

3478 Blank OMR

সিবিআই বলেছে, ঐ ওএমআর শিটগুলিতে নম্বরের কারচুপি করা হয়েছিল ৷ সেই কারণেই এই ওএমআর শিটগুলি প্রকাশ্যে আনার নির্দেশ দিলেন বিচারপতি গঙ্গোপাধ্য়ায় ৷ আগামী ৯ মার্চের (3478 Blank OMR) মধ্য়ে কমিশনকে এই নির্দেশ পালন করতে হবে ৷ শুক্রবার এসএসসিকে এক সপ্তাহ সময় দিয়ে তিনি বলেন, ৯ মার্চের মধ্যেই ওই গুম হওয়া গ্রুপ-সির উত্তরপত্র ওয়েবসাইটে আপলোড করা সম্পূর্ণ করতে হবে।

যদি নাম সহ লিস্ট দেখতে চান নিয়োগ বাতিলের তাহলে এখানে ক্লিক করুন।

3478 Blank OMR
3478 Blank OMR

Group D 1911 Supreme Court Case Updates

গ্রুপ ডি-এর ১৯১১ চাকরি বাতিলের নির্দেশ বহাল রাখল সুপ্রিম কোর্ট। চাকরি বাতিল হওয়া গ্রুপ ডি-এর ১৯১১ প্রার্থীর শূন্যপদে এখনই নিয়োগ নয়। শুক্রবার তা জানিয়ে দিল সুপ্রিম কোর্ট। ফাঁকা পড়ে থাকা শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া বন্ধ রাখার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। পাশাপাশি, গ্রুপ ডি মামলায় সিবিআই-কে পার্টি করারও নির্দেশ দেওয়া হয়েছে শীর্ষ আদালতের বিচারপতি হৃষীকেশ রায় ও বিচারপতি সঞ্জয় করলোর বেঞ্চের তরফে। মামলার পরবর্তী শুনানি এপ্রিলের প্রথম সপ্তাহের প্রথম সোমবার।

সম্পূর্ণ লিস্ট দেখতে হলে এখানে ক্লিক করুন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here