4th Phase MDM Distribution In West Bengal School

0
11

4th phase MDM distribution in West Bengal school start shortly. According to this notice , this time pluses and sanitizer also be distribute along with food grains.

4th Phase MDM Distribution In West Bengal School

আপনারা জানেন যে রাজ্যের সমস্ত স্কুল জুলাই মাসেও বন্ধ থাকবে।ঠিক আগের মতন এবার রাজ্যের স্কুলের ছাত্রছাত্রীদেরকে মিড-ডে-মিল হিসাবে আলু এবং চাল জুলাই মাসেও বিতরণ করা হবে। তবে এইবার প্রথম রাজ্যের ছাত্রছাত্রীদেরকে এর সঙ্গে স্যানিটাইজারও দেওয়া হবে বলে জানা গিয়েছে ! এর সঙ্গে ডালও দেওয়া হবে বলে জানা গিয়েছে !

প্রত্যেকবারের মতন এবারও আলু দেওয়া হলেও এবার প্রত্যেক কেজির দাম বাড়ানো হয়েছে বলে খবর উঠে এসেছে ! জানা গিয়েছে যে এবার আলু ২২ টাকা কেজি দরে কিনতে পারবে স্কুল। অর্থাৎ ২ কেজির জন্য বরাদ্দ হয়েছে ৪৪ টাকা বলে জানা গিয়েছে ! এর সঙ্গে ২৫০ গ্রাম ডালের দাম ধরা হয়েছে ২৩ টাকা এবং সেই সঙ্গে স্যানিটাইজারের দাম ধরা হয়েছে ২২ টাকা (৫০ মিলি.) । পাহাড়ী এলাকার জন্য আলুর দাম ধরা হয়েছে ২৫ টাকা/ কেজি !

বিষয়দামপরিমাণ দেওয়া হবে
আলু২২ টাকা/কেজি২ কেজি
স্যানিটাইজার২২ টাকা / ৫০ মিলি.৫০ মিলি.
ডাল২৩ টাকা / ২৫০ গ্রাম২৩ টাকা

যদিও অনেক আগে থেকে খবর বেরিয়ে আসছিল যে ছাত্রছাত্রী মাস্ক দেওয়া হবে , কিন্তু সেই সম্পর্কে কোনও আপডেট বেরিয়ে আসেনি ! যদিও এই নিয়ে আরও নোটিশ সামনে বেরিয়ে আসবে বলে জানা গিয়েছে। নজর রাখুন আমাদের পেজে ,অথবা এখানে ক্লিক করুন আরও খবরাখবর পড়তে। MDM নিয়ে আরও নোটিশ দেখতে এখানে ক্লিক করুন।

4th Phase MDM Distribution In West Bengal School
4th Phase MDM Distribution In West Bengal School

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here