Cm Mamata Banerjee Latest Announcement For The Employee In 2020

Covid-Warriors-West-Bengal-2020
Covid-Warriors-West-Bengal-2020

Cm Mamata Banerjee Latest Announcement For The Employee:- রাজ্য সরকারি কর্মচারীরা পাশেই আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, এটা তিনি ফের এক বার জানিয়ে দিলেন। গত বেশ কিছুদিন ধরেই সমস্যা সমাধানের পথ দেখালেন তিনি। বিস্তারিত নীচে পোস্টে।

Cm Mamata Banerjee Latest Announcement

করোনার পরিস্থিতি জটিল আকার ধারণ করছে দেশে । সংক্রমণ বেড়েই চলেছে। সাধারণ মানুষ থেকে কর্মচারী কেউই বাদ যাচ্ছে না এই সংক্রমণের চিন্তা থেকে। কারণ এখন কর্মক্ষেত্র অনেকটাই স্বাভাবিক হয়েছে আগের থেকে। ফলে সংক্রমণের ঝুঁকি বেড়েছে।

এমন পরিস্থিতিতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কর্মচারীদের অসুবিধার কথা ভেবে দুটি শিফটে ডিউটি ভাগ করে দিয়েছেন। একটা ৯.৩০ টা থেকে ২.৩০ টা এবং আরেকটা হল ১২.৩০ টা থেকে ৫.৩০ টা । নোটিশটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Free Mask to Student

এছাড়াও তিনি গতকাল ঘোষণা করেছেন যে, দেরি হলেও কর্মচারীদের খাতায় লেট মার্ক দেওয়া হবে না। এই মর্মে সরকারি নির্দেশিকা প্রকাশ পেয়েছে। এর পাশাপাশি তিনি বেসরকারি সংগস্থার কাছে আর্জি করেছেন । যাতে কর্মীদের হাজিরার বা রিপোর্টিংয়ের সময় শিথিল করা হয়। যতটা সম্ভব কর্মীদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দেওয়ার অনুরোধও প্রাইভেট অফিগুলির কাছে রেখেছেন মুখ্যমন্ত্রী।

এদিন টুইটারে তিনি লেখেন, “I’d urge you all to avoid overcrowding on buses, request the private sector to operate from home as much as possible & allow relaxation in reporting time. We’ve ensured no one’s marked late in Govt offices. Visit public places only when urgent, always wear masks & stay safe! ”

গতকাল নবান্নের তরফে নোটিশ জারি করে জানানো হয় কেউ যদি “work from home” হিসাবে কাজ করতে চাই তাহলে তাঁর অফিসকে সেই সম্পর্কে কিছু তথ্য জানাতে হবে ইমেইলে।নীচে নোটিশটি দেওয়া হল ।

Cm Mamata Banerjee Latest Announcement
Cm Mamata Banerjee Latest Announcement

এছাড়াও স্কুলে কলেজ এবং শিক্ষকদের নিয়ে প্রতিদিন তিনি কিছু না কিছু ঘোষণা করেই চলেছেন। সেই সমস্ত খবরাখবর দেখতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here