৬ঠ পে কমিশনের রিপোর্ট জমা দেওয়ার খবরের জন্য কি জানিয়েছেন অভিরূপ সরকার দেখুন !

NEWS-2020
NEWS-2020

গত কাল কে শুধু মাত্র একটা বেসরকারি নিউজ চ্যানেল খবর পাবলিশ করেছিল যে পে রিপোর্ট জমা দেবার জন্য না কি অভিরূপ সরকার নবান্নে গিয়েছেন। গত কালকেই আপনাদেরকে জানিয়ে ছিলাম যে এর বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হব ।

আজকে সেই খবরের একটা আপডেট নিউজ পাবলিশ হয়েছে সেখানে কার্যত বেতন কমিশনের রিপোর্ট জমা দেওয়ার  জল্পনায় জল ঢেলে দিলেন স্বয়ং কমিশনের চেয়ারম্যান অভিরূপ সরকার।

বেতন কমিশনের রিপোর্ট কি জমা পড়ল নবান্নে ? এই প্রশ্নও যখন ঘোড়পাক খাচ্ছিল তখন পে কমিশনের চেয়ারম্যান অভিরূপ সরকার তিনি  স্পষ্ট ভাবে জানিয়ে দেন যে, না,  পে কমিশনের কোনও রিপোর্ট জমা দিইনি । দিলে জানাব।

তবে যেই টুকু জানা যাচ্ছে যে মঙ্গলবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অর্থমন্ত্রী অমিত মিত্রের সঙ্গে অভিরূপের বৈঠক হয় এবং এই বৈঠককে  ঘিরে জল্পনা শুরু হয় যে হয়তোবা আজ তিনি পে কমিশনের রিপোর্ট জমা দিবেন।  কারণ এর আগেও অনেক খবর পাবলিশ হয়েছিলো যে জূলায়ে পে কমিশনের রিপোর্ট জমা পড়বে !

এখন দেখার বিষয় কবে এই রিপোর্ট জমা পরে। কারণ মুখ্যমন্ত্রী আগেই জানিয়ে ছিলেন যে পে কমিশনের রিপোর্ট জমা পড়লে তা তিনি খুব তাড়াতাড়ি লাগু করে দিবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here