All Schools Colleges ICDS Center to Remain Closed

0
20

All Schools Colleges ICDS Center to Remain Closed.Latest updates about closer of all schools colleges ICDS center technical institutions till second week of June.

একদিকে এই করোনা পরিস্থিতি এবং অন্য দিকে সিলেবাস শেষ করার চাপ এই দুইয়ের মাঝে দাঁড়িয়ে কিছু সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন বেপার। আপনারা জানেন যে এখন দেশে লকডাউন ৪.০ চলছে। যা চলবে আগামী ৩১ শে মে অব্দি । এখন স্কুল,কলেজ , বিশ্ববিদ্যালয় যে বন্ধের নোটিশ আগে জারি হয়েছিল সেই মোতাবেক ১০ ই জুন অব্দি বন্ধ রাখার কথা বলা হয়েছিল। কিন্তু গতকাল একটি নোটিশ জারি করা হয় নবান্নের তরফ থেকে সেখানে এই করোনা পরিস্থিতি মোকাবিলা করতে বেশ কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপের কথা উল্লেখ করা হয়েছে।

All Schools Colleges ICDS Center to Remain Closed

ঐ নোটিশে পরিষ্কার ভাবে জানিয়ে দেওয়া হয়েছে যে, আগামী জুন মাসের দ্বিতীয় সপ্তাহ অব্দি রাজ্যে সমস্ত স্কুল,কলেজ,টেকনিক্যাল ইনস্টিটিউট আইসিডিএস সেন্টার বন্ধ রাখা হবে । এর সঙ্গে আপাতত চালু হচ্ছে না রেস্তোরাঁ,মেট্রো ও বিমান পরিষেবা,হোটেল, সিনেমা হল , শপিং মল , জিমন্যাসিয়াম বা শরীরচর্চার পরিষেবা, ধর্মীয় উপাসনার স্থান,যে কোনও জমায়েত ইত্যাদি ।

All-Schools-Colleges-ICDS-Center-to-Remain-Closed
All-Schools-Colleges-ICDS-Center-to-Remain-Closed

TO DOWNLOAD NOTICE ABOUT All Schools Colleges ICDS Center to Remain Closed

যদি আপনারা এই স্কুল বন্ধ নিয়ে ফুল নোটিশটি ডাউনলোড করতে চান তাহলে নীচে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। এর জন্য আপনাদেরকে ১ মিনিট অপেক্ষা করতে হবে ।

[su_button id=”download” url=”https://wb.gov.in/upload/MCLNEWS-200518160501402.pdf” target=”blank” style=”3d” wide=”yes” center=”yes”]CLICK HERE TO DOWNLOAD [/su_button]

এছাড়াও রাজ্যে বাস,অটো, পরিষেবা নিয়ে একগুচ্ছ আপডেট দেওয়া হয়েছে ঐ নোটিশে । যেমন ২১ মে থেকে আন্তঃজেলা বাস পরিষেবা শুরু হবে সঙ্গে শর্ত সাপেক্ষে আটো পরিষেবা শুরু হবে । ওই দিন থেকেই অটো চললেও , যাত্রী সংখ্যা হবে মাত্র ২ জন। এছাড়া, সরকারি, বেসরকারি অফিসে ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ শুরু করা যাবে।

To read more news like this and download notice click here

To read more Govt orders about corona and download notice click here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here