Bana Sahayak recruitment 2023: এখনই বন সহায়ক পদে নিয়োগ হচ্ছে না! রাজ্যের বিজ্ঞপ্তিতে স্থগিতাদেশ হাই কোর্টের!প্যানেল বাতিল!

0
69

Bana Sahayak recruitment 2023:- বন সহায়ক এর নতুন নিয়োগের অর্ডারের উপর স্থগিতাদেশ দিলো ডিভিশন বেঞ্চ! সিঙ্গেল বেঞ্চ পুরো প্যানেল বাতিলের অর্ডার দিয়েছিল,তার পরিপ্রেক্ষিতে নতুন নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল!

গত ১৯ মে রাজ্যের তরফে তার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। কিন্তু আজকে ,বৃহস্পতিবার হাইকোর্টের নির্দেশে আপাতত সেই নিয়োগ প্রক্রিয়া থমকে গেল। সিঙ্গেল বেঞ্চের মাননীয়া জাজ লপিতা বন্দ্যোপাধ্যায়ের ২০০০ জনের গোটা প্যানেল কে বাতিল করে দেয়! এই রায় কে চ্যালেঞ্জ করে প্রায় ৫০ জন প্রার্থী মামলা চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে!

বৃহস্পতিবার সেই মামলার শুনানি হয় কলকাতা হাইকোর্টের বিচারপতি ভিএম ভেলুমণি এবং বিচারপতি রাই চট্টোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে ! সেই শুনানিতে ডিভিশন বেঞ্চে বন সহায়ক পদে নিয়োগ প্রক্রিয়া শুরুর যে বিজ্ঞপ্তি রাজ্যের তরফে প্রকাশ করা হয়েছিল, তাতে আগামী ৬ জুলাই পর্যন্ত অন্তর্বর্তিকালীন স্থগিতাদেশ জারি করে!

Bana Sahayak recruitment 2023
Bana Sahayak recruitment 2023(FILE IMAGE)
  • 1) বন সহায়ক পদে রাজ্যের বিজ্ঞপ্তিতে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট।
  • 2) নতুন নিয়োগ প্রক্রিয়া এখনই শুরু করতে পারবে না রাজ্য।
  • 3) ২০০০ অস্থায়ী কর্মীর প্যানেল বাতিলের যে নির্দেশ সিঙ্গল বেঞ্চ দিয়েছিল, আপাতত তার উপরেও স্থগিতাদেশ থাকবে বলে জানিয়েছে উচ্চ আদালত।
  • 4) আগামী ৬ জুলাই পর্যন্ত অন্তর্বর্তিকালীন স্থগিতাদেশ থাকবে।

বন সহায়ক নিয়োগ নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন! Bana Sahayak recruitment 2023

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here