[ বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর ] রাজ্যের তহবিলে অনুদান দিলেই মিলবে বিশেষ ছাড়

0
15

করোনার জেরে পরিস্থিতি খুবই খাড়াপ।করোনা মোকাবিলা করতে রাজ্য সরকার একের পর এক ঘোষণা করছে । মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায় নিজে বাজারে বাজারে ঘুরে পরিস্থিতি দেখছেন এবং জনসাধারণকে সচেতন করছেন। আজ নবান্নে এক সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী।সেখানে কীভাবে রাজ্যে জারি হওয়া লকডাউন পরিস্থিতিকে আরও সুন্দর ভাবে পরিচালনা করা যায় সেই নিয়ে এক গুচ্ছ আলোচনা হয়।

West Bengal Finance Department

উক্ত আলোচনা থেকে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি উঠে আসে সেটি হল,রাজ্য সরকারের তৈরি “স্টেটে যে এমারজেন্সি রিলিফ ফান্ড” নিয়ে। আজ নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘আমাদের স্টেটে যে এমারজেন্সি রিলিফ ফান্ড আছে, আমরা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের সঙ্গে সেটাকে যুক্ত করে দিয়েছি৷ 

তিনি ঐ ফাণ্ড নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও তুলে ধরেন।তিনি জানান যে,”ঐ ফাণ্ডে আয়করের ছাড়ের ব্যবস্থা করে দিয়েছি ৷ যদি কেউ এখানে অনুদান দিতে চাই তাদের ইনকাম ট্যাক্স ফ্রি থাকবে৷’’ 

কিছু দিন আগেই নবান্ন থেকে নোটিশ জারি করে  “Emergency Relief Fund” গঠন করা হয়।কি রয়েছে ঐ ফাণ্ডে দেখতে এখানে ক্লিক করুন।

 

অপর দিকে গত কাল মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পথে নেমে। বাজার ঘুরে দেখলেন। এবং নিজের হাতে ভাঙ্গা ইট এবং চক দিয়ে দাগ কাটলেন এবং সর্বশেষে ক্রেতা ও বিক্রেতা উভয়কে দেখিয়ে দিলেন কিভাবে একে অপরের সঙ্গে দূরত্ব বজায় রেখে বাজার করবেন। সম্পূর্ণ নিউজ পড়তে এখানে ক্লিক করুন । 

cm mamata banerjee
cm mamata banerjee

TO SEE EXCLUSIVE PLEASE SEE BELOW VIDEO

 


TO READ MORE NEWS ABOUT TEACHERS RECRUITMENT AND OTHER RECRUITMENT PLEASE DO FOLLOW THE BELOW LINK.

2 kg চাল ও আলু বিতরণ নিয়ে নির্দেশ, মানতে হবে শিক্ষা দপ্তরের নির্দেশ

what is lock down? how its prevent from spreading covid 19,corona virus

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here