শিক্ষক নিয়োগ হবে দ্রুত,তবে সঙ্গে আরও কিছু ক্লারিফিকেশন প্রয়োজন

0
45

রাজ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া আটকে রয়েছে ,বিশেষ করে আপার প্রাইমারি লেভেলে । কিন্তু এর মাঝে একটা ভালো খবর আসছে রাজ্যে শিক্ষক নিয়োগ করার বিষয়ে । জানা গিয়েছে যে, COMPUTER LITERACY TRAINING TEACHERS হিসাবে রাজ্য প্রায় ২০০০ হাজারের মতন CONTRACTUAL COMPUTER  শিক্ষক নিয়োগ করা হবে !

TO JOIN OUR FACE BOOK PAGE FOR LATEST DA,PAY COMMISSION AND GOVT NOTICE CLICK BELOW

–: CLICK HERE (এখানে ক্লিক করুন) :–

জানা গিয়েছে, রাজ্যের মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক স্কুলগুলিতে কম্পিউটার শেখানোর জন্য চুক্তির ভিত্তিতে অন্ততপক্ষে ২ হাজার শিক্ষক নিয়োগ করতে চলেছে সরকার। যাদের চাকরী দেওয়া হবে তাঁদের কে বলা হবে, COMPUTER LITERACY TRAINING TEACHERS এবং এঁদের বেতন হবে ফীক্স । যদিও বেতন নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে ।

এখন শিক্ষা দপ্তরের সবুজ সংকেত মিললেই এই COMPUTER LITERACY TRAINING TEACHERS নিয়োগ করা হবে। প্রথমে এঁদের পাইলট পোজেক্ট হিসাবে রিক্টূমেণ্ট করা হবে । যদি ভালো ভাবে এই প্রোজেক্ট কাজ করে তাহলে এই প্রোজেক্ট এর মাধ্যমে ভবিষ্যতে আরও এই রকম COMPUTER শিক্ষক নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে । 

এই নিয়োগের বিজ্ঞপ্তি জারি কবে হোবে,বেতন কত হবে ,কীভাবে নিয়োগ হবে তা জানতে নিয়মিত পেজটি ভিজিট করুন যখনই সেই নিয়ে কিছু আপডেট আসবে তা আপনাদের সঙ্গে SHARE করা হবে।

প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন 

উচ্চ-প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন 

20200228 170155রাজ্যের মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক স্কুলগুলিতে কম্পিউটার শেখানোর জন্য চুক্তির ভিত্তিতে অন্ততপক্ষে ২ হাজার শিক্ষক নিয়োগ করতে চলেছে সরকার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here