[ শিক্ষামন্ত্রীর আর্জি ] শিক্ষক, শিক্ষিকা, অধ্যাপকরাদের কাছে

0
13

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।  করোনা মোকাবিলা করতে গঠিত হয়েছে ,’মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিল’‌। রাজ্যের গরীব মানুষদের জন্য একাধিক প্রকল্পের ঘোষণা করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এবার মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এক ভিডিও বার্তা দিয়েছেন,রাজ্যের শিক্ষক-শিক্ষিকা,শিক্ষাকর্মী,অধ্যাপক, অধ্যাপিকাদের জন্য।যে মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিল’ গঠন করা হয়েছে সেখানে অর্থ প্রদান করা জন্য রাজ্যের শিক্ষক, শিক্ষিকা, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের কাছে ভিডিওবার্তায় আবেদন রাখলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। 

 নবান্নের থেকে আরও একটি নোটিশ জারি করা হয়েছে জরুরী ভিত্তিতে ফাণ্ড গঠনকে নিয়ে। সেই নিয়ে সম্পূর্ণ আপডেট পেতে এবং সরকারকে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিতে এখানে ক্লিক করুন

CM RELIEF FUND FOR COVID 19
CM RELIEF FUND FOR COVID 19

মূলত রাজ্যের আর্থিক পরিস্থিতির কথা মাথায় রেখে যাতে শিক্ষাজগতের লোকেরা আতে অগ্রণী ভূমিকা নিয়ে ত্রাণ তহবিলে সামান্য কিছু অর্থ যাতে দান করেন সে বিষয়ে আবেদন রেখেছেন শিক্ষা মন্ত্রী।তবে এই ত্রাণ তহবিলে যে কেউ অর্থ প্রদান করতে পারেন। আমরা সামান্য অর্থ প্রদান করেছি ,’মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিল’‌। আপনারাও এগিয়ে আসুন।

DONATE TO CM FUND
DONATE TO CM FUND

শিক্ষামন্ত্রীর ভিডিও বার্তাটি নীচে দেওয়া হল আপনরা দেখুন। 

Posted by Partha Chatterjee on Wednesday, 25 March 2020

 

 

 

উল্লেখ্য এর মাঝে অনেক শিক্ষক সংগঠন এগিয়ে আসছে এবং অনেক শিক্ষক সংগঠন আলোচনা চালাচ্ছে কি ভাবে একটা বড় মাপের অর্থ এই ত্রাণ তহবিলে প্রদান করা যায়।এর মাঝে অনেক শিক্ষক-শিক্ষিকিকারা নিজেররা এগিয়ে আসছে।ইতিমধ্যেই অনেক শিক্ষক-শিক্ষিকিকা একদিনের বেতন দেওয়া যায় নাকি, তা নিয়ে ইতিমধ্যেই ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে। 


আরও পরুনঃ- মুখ্যমন্ত্রী: খাবারের কোনও সঙ্কটের সম্ভাবনাই নেই

আরও পড়ুন :-নবান্নের নোটিশ জারি , সঠিক সময়েই বেতন পাবেন সরকারি কর্মচারীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here