high court dismiss 2819 jobs-২৮১৯ জনের চাকরি বাতিলের নির্দেশ আদালতের! আাগমিকাল মধ্যে নির্দেশ কার্যকর করতে হবে!

0
76

high court dismiss 2819 jobs-বিচারপতি গঙ্গোপাধ্যায় কমিশনের আইনজীবীর উদ্দেশে বলেন, “আপনারাই যখন বলছেন ২৮১৯ জনের ওএমআর শিট কারচুপির বিষয়ে কোনও সন্দেহ নেই, তা হলে প্রয়োজনীয় পদক্ষেপ আপনাদের করতে হবে। প্রথমে আলাদা ভাবে এই প্রার্থীদের নাম কমিশনের সাইটে আবারও প্রকাশ করুন। তার পর তাঁদের নিয়োগ বাতিল করুন।”

high court dismiss 2819 jobs

high court dismiss 2819 jobs
high court dismiss 2819 jobs

এই মুহূর্তে নিয়োগ দুর্নীতি কাণ্ডে বিরাট খবর সামনে এল। আজকে স্কুল সার্ভিস কমিশনের মাধ্যমে নিযুক্ত গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ মামলায় ২৮১৯ জনের চাকরি বাতিলের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। আগামীকাল অর্থাৎ শুক্রবারের মধ্যে এসএসসি ও বোর্ডকে এই নির্দেশ কার্যকর করতে হবে। পাশাপাশি SSC-কে নির্দেশ দেওয়া হয়েছে, ফের একবার এই ২৮১৯ জনের নাম, ঠিকানা সহ বিস্তারিত তথ্য তালিকা আকারে ২৪ ঘণ্টার মধ্যে প্রকাশ করতে হবে!

বৃহস্পতিবার আদালতে এসএসসি জানায়, সিবিআই তদন্তে ২৮১৯ জনের উত্তরপত্র (ওএমআর শিট) কারচুপি করা হয়েছে বলে উঠে এসেছে। তারা বিষয়টি খতিয়ে দেখেছ‌েন বলে জানান কমিশনের আইনজীবী। কারচুপি যে হয়েছে, সে বিষয়ে সন্দেহ নেই বলে জানান তিনি।

বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায় প্রশ্ন করেন বহিষ্কার করতে কত সময় লাগবে? কোনও সময় দেওয়া যাবে না। যা করার তা দ্রুত করতে হবে। আাগমিকাল ৩টের মধ্যে নির্দেশ কার্যকর করতে হবে।

সম্পূর্ণ লিস্ট ডাউনলোড করতে হলে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here