GOOD NEWS , JEE Mains and NEET 2020 expected to be announced

West_Bengal_School_Reopening
West_Bengal_School_Reopening

এক দিকে করোনা পরিস্থিতির জন্য স্কুলে , কলেজ , বিশ্ববিদ্যালয় বন্ধ । এমন সময় বিভিন্ন নিয়োগ পরীক্ষাও বন্ধ। কিন্তু আজ এই মুহূর্তে একটা গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে আসছে সেটা হল JEE Mains 2020 and NEET 2020 নিয়ে। জানা গিয়েছে যে, JEE Mains and NEET 2020 পরীক্ষার দিনক্ষণ খুব তাড়াতাড়ি প্রকাশ হতে চলেছে।

JEE Mains and NEET 2020,JEE 2020

সর্বভারতীয় মেডিক্যাল নিট (NEET) ও ইঞ্জিনিয়ারিংয়ের জন্য জেইই মেইন (JEE Mains) পরীক্ষার নির্ঘণ্ট সুখবর শোনাল কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক ৷ কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রককে মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী রমেশ পোখরিয়াল ‘নিশঙ্ক’ শিক্ষার্থীদের সাথে সরাসরি আলাপচারিতার সময় মঙ্গলবার উভয় প্রবেশ পরীক্ষার তারিখ ঘোষণা করবেন বলে জানা গেছে।

FOR MORE INFORMATION ABOUT NEET 2020 PLEASE CLICK HERE OR VISIT https://ntaneet.nic.in FOR MORE EXAM RELATED NEWS PLEASE CLICK HERE

প্রাথমিকভাবে, NEET UG পরীক্ষা 2020 3 মে অর্থাৎ আজ হওয়ার কথা ছিল এবং জেইই মেইন (JEE Mains) এপ্রিলের সেশন পরীক্ষা এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে শুরু হওয়ার কথা ছিল। তবে করণাভাইরাস প্রাদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১৪ ই এপ্রিল পর্যন্ত দেশব্যাপী লকডাউন ঘোষণার পরে উভয় পরীক্ষা স্থগিত করা হয়েছিল। পরে দ্বিতীয় লকডাউন চলে 3রা মে পর্যন্ত । এবং এই লকডাউন ফের 17 মে পর্যন্ত বাড়ানো হয়েছে ।

JEE-Mains-and-NEET-2020
JEE-Mains-and-NEET-2020

বিভিন্ন খবর যা আসছে তাতে জানা যাচ্ছে যে জুনের শেষ দিকে জেইই এবং এনইইটি পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে । HRD মন্ত্রী রমেশ পোখরিয়াল নিশঙ্ক 5 মে দুপুর 12 টা থেকে টুইটার এবং ফেসবুকে একটি ওয়েবিনারের মাধ্যমে শিক্ষার্থীদের প্রশ্নগুলিতে ভাষণ দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here