PRIMARY TEACHERS DISTRICT TRANSFER NAME LIST PUBLISHED

0
45

PRIMARY TEACHERS DISTRICT TRANSFER NAME LIST PUBLISHED

6000 District Transfer Primary School Teachers List দেখতে এখানে ক্লিক করুন (তারিখ ০৭/১০/২০২০)

আগেই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে, খুব শ্রীঘ্রই শিক্ষক শিক্ষিকাদের নিজের জেলাতে ট্রান্সফার করা হবে। কর্ম সূত্রে অনেক শিক্ষক শিক্ষিকাদের বাড়ি থেকে দূরে অন্য জেলায় থাকতে হয়। এতে তাঁরা ঠিক ভাবে নিজের পরিবারকে সময় দিতে পারেন না। যাতে এই সমস্যা দূর করা যায় সেই উদ্দেশ্য নিয়ে শিক্ষক শিক্ষিকাদের ট্রান্সফার এর কাজ শুরু হয়। এবং সেই মত এই কাজকে অনেকটা এগিয়ে নিয়ে যাচ্ছে শিক্ষা দপ্তর।

আপনাদেরকে আগেও জানিয়েছিলাম যে, শিক্ষক শিক্ষিকাদের জেলার ট্রান্সফার নিয়ে সর্ব প্রথম প্রাথমিক শিক্ষকদের ট্রান্সফার শুরু করা হবে। এই নিয়ে বিভিন্ন ডিপিএসসি নিজেদের কাজ কর্মও শুরু করে দিয়েছিল। যদিও এখন একটু দেরি হতে পারে এই করোনা ভাইরাসের জন্য বিভিন্ন দফতর বন্ধ থাকার কারণে।

গতকাল একটা লিস্ট প্রকাশিত হয়েছে সেখানে আইওএসএমএস এর ভিত্তিতে শিক্ষক শিক্ষিকাদের একটি ডাটা তৈরি করা হয়েছে। কি রয়েছে ঐ ডাটাতে। জানা গিয়েছে যে, ঐ ডাটাতে প্রায় ১৫,৩৩২ জন শিক্ষক শিক্ষিকাদের নাম রয়েছে,যারা কর্ম সূত্রে বাড়ির বাইরে থাকে। অর্থাৎ তাঁদের বাড়ি এক জেলায় এবং তাঁরা প্রাথমিক শিক্ষক হিসাবে কাজ করে অন্য জেলায়।

আরও জানা গিয়েছে যে,ঐ সমস্ত শিক্ষক শিক্ষিকাদের জেলার ট্রান্সফারের জন্য অগ্রাধিকার দেওয়া হতে পারে ! ঐ লিস্টে দেখা যাচ্ছে যে, তাঁরা কত দিন আগে চাকরীতে যোগদান করেছেন।ফলে এটাও জানা গিয়েছে যে,সমস্ত শিক্ষক শিক্ষিকাদের বেশি দিন ধরে চাকরী করছেন অন্য জেলায় তাঁদেরকেও অগ্রাধিকার দেওয়া হতে পারে !

অর্থাৎ এই মুভমেণ্ট দেখে এটা পরিষ্কার যে, পরিস্থিতি  স্বাভাবিক হলেয় ,প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের জেলার ট্রান্সফার খুব দ্রুত শুরু হতে চলেছে।

যদি শিক্ষা দপ্তর শিক্ষক শিক্ষিকাদের জেলার ট্রান্সফারের  নিয়ে আরও কিছু নির্দেশিকা জারি করবে। তখন আমারা আপনাদের সঙ্গে শেয়ার করব।

TO GET THIS LIST PLEASE CLICK BELOW LINK(WAIT FOR 1 MINUTE LINK WILL APPEAR)(নীচের যে লিস্ট আপনারা দেখতে পাচ্ছেন তার সঙ্গে আমরা(WBEDU.IN) কোনও ভাবে যুক্ত নয় এবং এর সত্যতা আমরা যাচায় করি নি,এটা ইন্টারনেট থেকে পাওয়া।)  ।↓

[su_button id=”download” url=”https://1drv.ms/b/s!AqK7kIoRj3Sgg3ZAa-0EAynTrFOu?e=3HzlPG” target=”blank” style=”3d” size=”10″ wide=”yes” center=”yes”]DOWNLOAD[/su_button]


TO READ MORE NEWS ABOUT TEACHERS RECRUITMENT AND OTHER RECRUITMENT PLEASE DO FOLLOW THE BELOW LINK.

[কম্পিউটর শিক্ষক নিয়োগ হবে পরীক্ষার মাধ্যমে। ক্যাবিনেট অনুমোদন করেছে ।খুব শ্রীঘ্রই সেই নিয়ে নোটিশ আসবে ! ২০০০ স্কুলের নাম দেখতে এখানে ক্লিক করুন ]

প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

উচ্চ-প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

TO KNOW PRIMARY SCHOOL TEACHERS SYLLABUS CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here