PRIMARY TET 2015 WRONG ANS COURT CASE NEWS AND UPDATES

0
12

প্রাথমিকে টেট 2015 পরীক্ষা পরীক্ষা ভুল প্রশ্ন নিয়ে যে মামলা হয়েছিল । সেই মামলা নিয়ে কোর্ট গত 3 রা অক্টোবর 2018 পিটিসনার দের পক্ষে রায় দেয় এবং তাঁদের কে তিন মাসের মধ্যে নিয়োগ করতে হবে বলে সেই রায়ে জানিয়ে দেয়।পরে তিনমাসের মধ্যে নিয়োগ না হলে সেই নিয়ে কোর্ট অবমাননার মামলা হয় এবং পরে আবারও কলকাতা হাই কোর্ট সেই সমস্ত মামলা কারীদেরকে
দ্রুত নিয়োগ করার নির্দেশ দেন।

কিন্তু আর একটি প্রশ্ন ভুল মামলা যেটা “বসির আমহেদ” কেস নামে পরিচিত সেই নিয়ে কোনও আপডেট বেরিয়ে আসছিল না। কিছু দিন আগেই একটা আপডেট বেড়িয়ে এসেছিলো যে , এই মামলার হওয়ার সঙ্গে যুক্ত হওয়ার জন্য কিছু আবেদনকারী আবেদন জানায় কোলকাতা হাইকোর্টে কিন্তু কোর্ট সেই আবেদন খারিজ করে দেয় বলে খবর প্রকাশিত হয় ।

BASIRKOLKATA HIGH COURT CASE STATUS 

কিন্তু আজ জানা গিয়েছে যে,আজ 4 তারিখ  বুধবার  এই মামলাটি কোর্ট নাম্বার ১৬ এ ,৪০ নাম্বার লিস্ট এ আছে। অর্থাৎ বেশ কিছু দিন পর একটা আপডেট বেরিয়ে এলো এই মামলা নিয়ে। যদিও এটা কনফার্ম নয় যে ঐ দিনই মামলাটি শুনানী জন্য উঠবে কিনা। কারণ এই মামলাটি কী সেই নীয়ে এখনও কোনও আপডেট বেড়িয়ে আসেনি । ফলে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে এই মামলাটির আপডেটের জন্য। আমরা অপেক্ষা করছি এই মামলাটি কী নীয়ে তা জানতে অর্থাৎ এটা “বসির আমহেদ” মামলার সঙ্গে যুক্ত হওয়ার জন্য  কোনও আবেদন কী না ?

Annotation 2019 12 04 093344 FROM KOLKATA HIGH COURT CASE LIST 

TO KNOW MORE ABOUT PRIMARY COURT CASE UPDATES CLICK HERE

TO READ MORE TEACHERS RECRUITMENT NEWS CLICK HERE

তাই নিয়মিত এই পেজটি ভিজিট করুন ,যখনই কিছু আপডেট বেড়িয়ে আসবে সেটা আপনাদের SHARE সঙ্গে করা হবে ।

 

TO KNOW PRIMARY TET LATEST NEWS AND EXAM NUMBER DISTRIBUTION CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here