PRIMARY TET WRONG ANS COURT LATEST NEWS AND UPDATES

প্রাথমিকে টেট 2015 পরীক্ষা পরীক্ষা ভুল প্রশ্ন নিয়ে যে মামলা হয়েছিল । সেই মামলা নিয়ে কোর্ট গত 3 রা অক্টোবর 2018 পিটিসনার দের পক্ষে রায় দেয় এবং তাঁদের কে তিন মাসের মধ্যে নিয়োগ করতে হবে বলে সেই রায়ে জানিয়ে দেয়।পরে তিনমাসের মধ্যে নিয়োগ না হলে সেই নিয়ে কোর্ট অবমাননার মামলা হয় এবং পরে আবারও কলকাতা হাই কোর্ট সেই সমস্ত মামলা কারীদেরকে
দ্রুত নিয়োগ করার নির্দেশ দেন।

সেই নির্দেশ মত প্রাথমিক পর্ষদ 175 জন মামলাকারীদের মধ্যে 130 জন কে যোগ্য বলে অর্থাৎ পাস বলে তাদের রেজাল্ট প্রকাশ করে । তারপর ঐ 130 জন মামলাকারীদের ডকুমেন্ট ভেরিফিকেশন হয়। কিন্তু নিয়োগ নিয়ে যে শুন্য পদ প্রাথমিক পর্ষদ ঘোষণা করে সেখানে কিছু গরমিল দেখা যায়। এই মামলাটি  আবার কলকাতা হাইকোর্টে উঠবে আজ ৬ ই ডিসেম্বর  । মামলাটি কোলকাতা হাইকোর্টের ৬ নাম্বার কোর্টে ১ নাম্বার সিরিয়াল এ আছে বলে জানা গীয়েছে ।

gdgdg CASE LIST STATUS FROM KOLKATA HIGH COURT 

অপর দিকে আরেকটি ভূল প্রশ্ন মামলা যেটি “বসির আমহেড কেস” নামে পরিচিত । এই মামলার সঙ্গে যুক্ত হওয়ার জন্য কিছু আবেদন করা হয় । প্রায় কোলকাতা হাইকোর্টে এই রকম ৭৩ টি আবেদন জমা পরে বলে জানা যায়। যার মধ্যে গত ১৩/১১/২০১৯ তারিখে কোলকাতা হাইকোর্ট কিছু আবেদন খারিজ করে দেয়(প্রায় ৫২ টির মত )।  বাকী কিছু আবেদনের জন্য গত ৪ ই ডিসেম্বর , কোলকাতা হাইকোর্টের ১৬ নাম্বার কোর্টে ৪০ নাম্বার সিরিয়াল এ ছিল বলে বলে সেই দিন জানা গিয়েছিল , কিন্তু সেই নিয়ে কোনও আপডেট  পাওয়া যায়নি , যদি কোনও আপডেট পাওয়া যায় সেটা এখানে  SHARE  করা হবে। তাই নিয়মিত পেজটি ভিজিট করুন সমস্ত লেটেশট আপডেট পাওয়ার জন্য ।

Screenshot 2019 12 06 High Courts of India Causelists CASE LIST STATUS FROM KOLKATA HIGH COURT WEBSITE

প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লীক করুন ।

 

primary tet wrong court case video news given below

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here