EDUCATIONAL NEWS

RELIANCE JIO NEW RECHARGE PLAN 222,333,444 FORGOT IUC ONE AND ONLY PLAN

SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Reliance Jio’s new recharge plans 222, 333, 444,555  with combined iuc full explanation

Reliance Jio এর নতুন চারটি নতুন প্ল্যান চালু করল,সেইগুল হল ২২২ টাকা,৩৩৩ টাকা, ৪৪৪ টাকা এবং  ৫৫৫ টাকার । এই সমস্ত প্ল্যান গুলোতে দিনে ২ গিবি ডাটা এবং IUC RECHARGE কম্বাইন থাকবে। দিওয়ালি উৎসব সামনে রেখে রিলায়েন্স Jio আজ চারটি নতুন মোবাইল চালু রিচার্জ পরিকল্পনা শুরু করল। এবার এই নতুন প্ল্যানে Jio গ্রাহকদের অন্যান্য অপারেটরদের ভয়েস কল করার জন্য IUC (আইইউসি ) টপ-আপ ভাউচার কিনতে হবে না। এবার এক এক করে আমরা দেখেনি চারটি নতুন প্ল্যানে কিকি পাওয়া যাচ্ছে।

 

 

Reliance Jio নতুন ২২২ টাকার  রিচার্জ প্ল্যান:

(১) ফ্রি Jio থেকে Jio কল করে। নন-জিও মোবাইল নম্বরগুলিতে 1000 মিনিটের ভয়েস কলিং। ১০০০ মিনিটের পরে আপনাকে প্রতি মিনিটে ৬ পয়সা আইইউসি হারে চার্জ করা হয়। ,(২) ২ জিবি / দিনের উচ্চ গতির ডেটা। এরপরে, ৬৪ কেবিপিএসে সীমাহীন। (৩) মোট ৫৬ গিবি ডাটা ,(৪)১০০ এসএমএস / দিন এবং Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসনীয় সাবস্ক্রিপশন। ,(৫) বৈধতা – ২৮ দিন।

 

Reliance Jio নতুন ৩৩৩ টাকার  রিচার্জ প্ল্যান:

(১) ফ্রি Jio থেকে Jio কল করে। নন-জিও মোবাইল নম্বরগুলিতে 1000 মিনিটের ভয়েস কলিং। ১০০০ মিনিটের পরে আপনাকে প্রতি মিনিটে ৬ পয়সা আইইউসি হারে চার্জ করা হয়। ,(২) ২ জিবি / দিনের উচ্চ গতির ডেটা। এরপরে, ৬৪ কেবিপিএসে সীমাহীন। (৩) মোট ১১২ গিবি ডাটা ,(৪)১০০ এসএমএস / দিন এবং Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসনীয় সাবস্ক্রিপশন। ,(৫) বৈধতা – ৫৬ দিন।

Reliance Jio নতুন ৪৪৪ টাকার  রিচার্জ প্ল্যান:

(১) ফ্রি Jio থেকে Jio কল করে। নন-জিও মোবাইল নম্বরগুলিতে 1000 মিনিটের ভয়েস কলিং। ১০০০ মিনিটের পরে আপনাকে প্রতি মিনিটে ৬ পয়সা আইইউসি হারে চার্জ করা হয়। ,(২) ২ জিবি / দিনের উচ্চ গতির ডেটা। এরপরে, ৬৪ কেবিপিএসে সীমাহীন। (৩) মোট ১৬৮ গিবি ডাটা ,(৪)১০০ এসএমএস / দিন এবং Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসনীয় সাবস্ক্রিপশন। ,(৫) বৈধতা – ৮৪ দিন।

 

 

 

Reliance Jio নতুন ৫৫৫ টাকার  রিচার্জ প্ল্যান: 

(১) ফ্রি Jio থেকে Jio কল করে। নন-জিও মোবাইল নম্বরগুলিতে ৩০০০ মিনিটের ভয়েস কলিং। ৩০০০ মিনিটের পরে আপনাকে প্রতি মিনিটে ৬ পয়সা আইইউসি হারে চার্জ করা হয়। ,(২) ২ জিবি / দিনের উচ্চ গতির ডেটা। এরপরে, ৬৪ কেবিপিএসে সীমাহীন। (৩) মোট ১৬৮ গিবি ডাটা ,(৪)১০০ এসএমএস / দিন এবং Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসনীয় সাবস্ক্রিপশন। ,(৫) বৈধতা – ৮৪ দিন। 

 

 

 

 


SHARE THIS NEWS TO YOUR FRIENDS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *