[ LATEST NEWS ] রাজ্য কর্মীদের বেতন ২ এপ্রিল, চুক্তিভিত্তিক কর্মীদের কবে ?

0
10

দেশে করোনার আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে।পশ্চিমবঙ্গেও বাড়ছে করোনার আক্রান্তের সংখ্যা।এমন পরিস্থিতিতে সম্পূর্ণ দেশে লাগু হয়েছে লকডাউন।রাজ্য সরকারি কর্মচারীদের মার্চ মাসের বেতন হয় এপ্রিল মাসে, এটা প্রত্যেক বছরই হয়ে এসেছে।এবারও এপ্রিল মাসে ২ তারিখে কর্মচারীদের বেতন হবে বলে জানা গিয়েছে।

এর জন্য রাজ্য সরকার ট্রেজারি গুলোকে খুলে রাখতে নির্দেশও দিয়েছে।আরও জানা গিয়েছে যে,লকডাউন হওয়ার আগেই বিভিন্ন সরকারি দপ্তর থেকে স্থায়ী ও চুক্তিভিত্তিতে নিযুক্ত কর্মীদের এপ্রিল মাসের বেতনের বিল পাঠিয়ে দেওয়া হয়েছে।এর ফলে বেতন নিয়ে চুক্তিভিত্তিতে নিযুক্ত কর্মীদের বেতন নিয়ে চিন্তিত হওয়ার কোনও কারণ নেয়।সঠিক সময়ে বেতন হয়ে জাবে।

এজেন্সির মাধ্যমে নিযুক্ত কর্মীদের বেতন নিয়ে কিছু সমস্যা রয়েছে তা দ্রুত সমাধান করা হবে বলে জানা গিয়েছে। 

ট্রেজারি নিয়ে নোটিশ ডাউনলোড করতে নীচে ক্লিক করুন

[su_button id=”download” url=”http://www.wbfin.nic.in/writereaddata/1392-F(Y).pdf” target=”blank” style=”3d” background=”#1a1b1d” color=”#dde466″ size=”9″ wide=”yes” center=”yes” icon_color=”#ffffff” text_shadow=”0px 0px 0px #f392aa”]CLICK HERE TO DOWNLOAD [/su_button]

 

 

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে কর্মচারীদেরকে এবং সাধারণ মানুষদেরকে নিয়ে একদিক বিষয় নিয়ে ঘোষণা করেছেন।তিনি জানিয়েছে যে, এই গভীর সমস্যায় যাতে কেউ কালোবাজারি করতে না পারে সেই দিকে প্রশাসন নজর রাখছে।এই গভীর সঙ্কটে সবাইকে এক থাকতে হবে। বাড়ির বাইরে বের হলে চলবে না।

অপরদিকে নবান্নের থেকে আরও একটি নোটিশ জারি করা হয়েছে জরুরী ভিত্তিতে ফাণ্ড গঠনকে নিয়ে। সেই নিয়ে সম্পূর্ণ আপডেট পেতে এবং সরকারকে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিতে এখানে ক্লিক করুন।  

CM RELIEF FUND FOR COVID 19
CM RELIEF FUND FOR COVID 19

   রেশন দোকানে ভিড় কমাতে  প্রয়োজনে একমাসের চাল-গম একবারে দেওয়া হবে এও ঘোষণা করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


আরও পরুনঃ- মুখ্যমন্ত্রী: খাবারের কোনও সঙ্কটের সম্ভাবনাই নেই

আরও পড়ুন :-নবান্নের নোটিশ জারি , সঠিক সময়েই বেতন পাবেন সরকারি কর্মচারীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here