Suspends DA Hikes for Govt Employees ,No Arrears

0
17

Corona-virus Impact: Center Suspends DA Hikes for Govt Employees, Freeze to Last Till July 2021 With No Arrears.he government said it will not pay the hike in dearness allowance to employees and pensioners that was due from January 1, 2020, and the rates will remain the same till July next year.

 

জল্পনাই সত্যি হল। সরকারি কর্মীদের এবং পেনশানভোগীদের DA -DR বাড়ছে না।বৃহস্পতিবার স্পষ্ট করে দিল কেন্দ্রীয় অর্থমন্ত্রক।নীচে নোটিশটি দেওয়া আছে ডাউনলোড করতে পারবেন।

 

আজকের নোটিশে কি বলা হয়েছে ? 

বৃহস্পতিবার মন্ত্রকের তরফে নির্দেশিকা জারি করে জানাইনো হয়, দেড় বছরের জন্য কেন্দ্রীয় সরকারি কর্মীদের বর্ধিত ডিএ দেওয়া হবে না। এর জন্য পরে কোনও এরিয়ারও দেওয়া হবে না।

করোনাভাইরাস ও লকডাউনের জেরে দেশের অর্থনীতি বেহাল দশা। সেখান থেকে দেশকে একটু চাঙ্গা করতে একাধিক পুনরুজ্জীবন প্যাকেজ ঘোষণা করেছে কেন্দ্র। এর জন্য কোপ পড়েছে DA -DR এর উপর বলে জানা গিয়েছে।

কেন্দ্রীয় সরকারি কর্মী ও পেনশনভোগীদের ২০২০ সালের জানুয়ারি থেকে ২০২১ এর জুন পর্যন্ত দেড় বছর বর্ধিত মহার্ঘ ভাতা দেওয়া হবে না। এবং এটা শুধু সরকারি কর্মচারীদের জন্য নয় ,এটা একই ভাবে লাগু হবে পেনশনভোগীদের ক্ষেত্রেও । যদিও ২০২১ সালের জুলাই মাসে আবার সংশোধিত হারে ডিএ দেওয়া হবে।

 

এই PDF টি ডাউনলোড করতে নীচে ক্লিক করুন । এক মিনিটের একটা ঘড়ি দেখতে পাবেন। ১ মিনিট অপেক্ষার পর এই নোটিশটি ডাউনলোড করতে পারবেন।

[su_button id=”download” url=”https://1drv.ms/u/s!AqK7kIoRj3SghAB3WQ7bh3-s8pDj?e=0WDE1Z ” target=”blank” style=”3d” background=”#1a1b1d” color=”#fef02b” size=”9″ wide=”yes” center=”yes” icon_color=”#ffffff” text_shadow=”0px 0px 0px #f392aa”]CLICK HERE TO DOWNLOAD [/su_button]

 

READ MORE NEWS ABOUT MID DAY MEAL,PAY COMMISSION ,SALARY HIKE,DA AND JULY INCREMENTS CALCULATORS CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here