{2020}Teachers transfer in West Bengal

Teachers transfer in West Bengal
Teachers transfer in West Bengal

2020 Teachers transfer in West Bengal:- Latest development was building for teachers district transfer in West Bengal.Teachers are hoping and appealing to education minister that in this situation they should be transferred to their home district or near his/her house, either in the form of district transfer or special transfer or any form of transfer.As this troubling situation they cannot go school by bus or local transport.

Teachers transfer in West Bengal

Teachers transfer in West Bengal
Teachers transfer in West Bengal

রাজ্য সরকার এই করোনা পরিস্থিতির আগে শিক্ষক শিক্ষিকাদের জেলার বদলি বিষয়ে কাজ শুরু করে দিয়েছিল। কিন্তু এই করোনা পরিস্থিতির জন্য আটকে গিয়েছে সেই প্রক্রিয়া।

এবার যেহেতু স্কুলে স্কুলে মিডডেমিল দেওয়া হচ্ছে তাই শিক্ষক শিক্ষিকা এই জেলার ট্রান্সফার এর দাবি তুলেছে ফের একবার। তাঁদের যুক্তি যে,যদি এই কঠিন পরিস্থিতিতে তাঁদের কে নিজের জেলায় বা বাড়ির কাছাকাছি বদলি করা হয় তাহলে এই মিডডেমিল বিতরণ থেকে শুরু করে এই করোনা পরিস্থিতিতে শিক্ষা দপ্তর যে পদক্ষেপ গুলো নিচ্ছে সেই গুলো তাঁরা সঠিক ভাবে পালন করতে পারবেন। এই নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন।

কারণ এই পরিস্থিতিতে পাবলিক ট্রান্সপোর্ট করে স্কুলে গেলে নিজের সঙ্গে ছাত্রছাত্রীদের সংক্রমণের ভয় থাকবে।ফলে এটাই সঠিক সময় ঐ সমস্ত শিক্ষক শিক্ষিকাদের জেলা ট্রান্সফার দেওয়া।
কারণ আজ না হয় কাল স্কুল চালু করতেই হবে।এর ফলে অনেক সমস্যা দেখা দিতে পারে। তাই যাতে কোনও প্রকারে সমস্যা সৃষ্টি না হয় সেই জন্য তাঁদের এখনই ডিস্ট্রিক্ট ট্রান্সফার দেওয়া হোক।এই নিয়ে তাঁরা শিক্ষামন্ত্রীর কাছেও আবেদন রাখবেন বলে জানা গিয়েছে।

To read more know about teachers transfer Click Here

FAQs

পশ্চিমবঙ্গে এখন কি শুরু হয়েছে ট্রান্সফার ?

না এখন শুরু হয় নি ।

কবে শুরু হবে ?

সম্ভবনা প্রবল ,ট্রান্সফার শুরু হওয়ার। হলেই এখানে ক্লিক করে তা জানতে পারবেন ।

কি এই জেলা ট্রান্সফার ?

এক জেলা থেকে নিজের শিক্ষক শিক্ষিকাদের বদলি ।

কারা পাবেন এই জেলা ট্রান্সফার ?

যারা নিজের জেলা বাদ দিয়ে অন্য জেলায় কাজ করছেন।

কিভাবে আবেদন করা যাবে ?

অনলাইনে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here