{Breaking News} West Bengal All schools closed till 30th June

EDUCATION MINISTER
EDUCATION MINISTER

Latest and exclusive live video updates are out about school closer in West Bengal. Today education minister Partha Chatterjee said that West Bengal All schools closed till 30th June.

West Bengal All schools closed till 30th June

আজ মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়ে দিলেন যে,রাজ্যে ৩০ জুন পর্যন্ত সমস্ত স্কুল বন্ধ থাকবে জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী। একদিকে করোনা এবং অন্য দিকে আম্ফাণ এই দুইয়ের জন্য এই ছুটি বাড়ানো হয়েছে বলে খবর। আম্ফাণ সাইক্লোনে রাজ্যে স্কুলেরও বেশ ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। নীচে লাইভ ভিডিও দেওয়া আছে সেখানে থেকেও আপডেটটা শুনতে পারেন।

আজ এক উচ্চ পর্যায়ে মিটিং অনুষ্ঠিত হয় শিক্ষামন্ত্রীর সঙ্গে শিক্ষা দপ্তরের এবং সেখান থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে,আগামী ৩০ জুন পর্যন্ত বাংলা সমস্ত স্কুল বন্ধ থাকবে ৷

রাজ্যের সমস্ত স্কুল ৩০ জুন পর্যন্ত বন্ধ থাকবে- শিক্ষামন্ত্রী

এই দিকে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে এবং অপর দিকে পরিযায়ী শ্রমিকরা রাজ্যে ফিরছে ফলে যদি দরকার পরে তাহলে রাজ্যের স্কুল গুলোকে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করারও আভাস দেন শিক্ষামন্ত্রী। TO READ MORE NEWS CLICK HERE

West Bengal All schools closed till 30th June
West Bengal All schools closed till 30th June

উচ্চমাধ্যমিকের বাকি পরীক্ষা প কলেজ কবে খুলবে ?

আজ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আরও জানিয়েছেন যে, পূর্ব নির্ধারিত সূচি মেনে অর্থাৎ ২৯ জুন, ২ জুলাই ও ৬ জুলাই হবে উচ্চমাধ্যমিকের বাকি পরীক্ষাগুলি। এর সঙ্গে তিনি জানান যে কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলি খোলার বিষয়ে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ই কেই সিদ্ধান্ত নিতে হবে । ফলে হয়তোবা কলেজ খোলার বা বন্ধের বিষয়ে কিছু দিনের মধ্যে আপডেট আসবে। সেই নিয়ে খবর আপডেট পেতে এখানে ক্লিক করুন ।

[su_youtube url=”

“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here