{Very Big News}Upper Primary Court Case 2020

Upper_Primary_Court_Case_Latest_updates
Upper_Primary_Court_Case_Latest_updates

Very big news and updates are about Upper Primary Court Case 2020.Will soon judgment will out about Upper Primary Court Case 2020.

Upper Primary Court Case 2020

আপার প্ৰাইমারী কেস নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট বেরিয়ে আসছে এই মুহূর্তে। আপনার জানেন যে , গত ২০ শে অক্টোবর দুই পক্ষের সাবাল জবাব শেষ হয়েছে। এবং গত ২১ শে অক্টোবর শেষ হয়েছে আর্গুমেন্ট অফ নোট্‌স জমা দেওয়ার কাজ। সঙ্গে এই সম্পর্কিত আরও যে সমস্ত মামলা হয়েছে কোলকাতা হাইকোর্টে সেই সমস্ত মামলার ট্যাগিং -এর কাজ।

WB_Teachers_Recruitment_Updates_In_2020
WB_Teachers_Recruitment_Updates_In_2020


যেহেতু সমস্ত বিষয় প্রায় সম্পূর্ণ ,এবার এই কেসের ফাইনাল জাজমেন্টের পালা। গত ২১ তারিখের অর্ডার কপিতে ফাইনাল জাজমেন্টের কোনও তারিখ উল্লেখ নেয়। কিন্তু যে খবর আজ বেরিয়ে এসেছে সেটা খুবই গুরুত্বপূর্ণ। আগামী 17 ই নভেম্বরে 2020 সালে আপার প্ৰাইমারী নিয়ে কোলকাতা হাইকোর্ট চুড়ান্ত রায় দান হতে পারে বলে সম্ভবনা উঠে এসেছে !!

upper primary court case update in this situation
upper primary court case update in this situation


যেহেতু কোলকাতা হাইকোর্টে দীর্ঘ পুজোর ছুটি পরে যাচ্ছে বলে জাজমেন্ট এর দিনটা এতটা পিছিয়ে যাচ্ছে। জাজমেন্ট হলে ,দীর্ঘদিন আটকে থাকা আপার প্রাইমারি নিয়োগ জট কাটবে বলে মনে করা হচ্ছে।

KOLKATA-HIGH-COURT
KOLKATA-HIGH-COURT


আপার প্ৰাইমারী তে প্রায় ১৪,৩৩৯ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ হওয়ার কথা। কিন্তু ইন্টারভিউ তে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে মামলা করা হয় কলকাতা হাইকোর্টে। এই মামলার ফলে স্টে পরে যায় সম্পূর্ণ শিক্ষক নিয়োগ প্রক্রিয়াটি উপরে। দীর্ঘ দিন মামলাটির শুনানি হয় কোলকাতা হাইকোর্টে।


এবার প্রায় ১ বছর চলে এই মামলা চলে কোলকাতা হাইকোর্টে। যার পরিসমাপ্তি হতে চলেছে আগামী 17ই নভেম্বর বলে মনে করা হচ্ছে !!! এই নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন। স্কুল সার্ভিস কমিশনের অফিশিয়াল সাইট ভিজিট করুন আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ সংক্রান্ত নোটিফিকেশন দেখতে,এখানে ক্লিক করুন সাইট ভিজিট করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here