{All upper news}Upper Primary court case final hearing date in 2020

0
15

Here we discuss all Upper Primary News.Upper Primary court case final hearing date out.Details discussion below.

Upper Primary court case final hearing date

Upper_Primary_court_case_final_hearing_date
Upper Primary court case final hearing date

এই মুহূর্তে আপার প্রাইমারি নিয়ে একাধিক খবর বেরিয়ে আসছে। সমস্ত খবরাখবর আমরা আপনাদের সঙ্গে শেয়ার করছি। প্রথমে যে খবর টি বেরিয়েছে আসছে সেটা হল আপার প্রাইমারি টেটের পুনঃ মূল্যায়ন নিয়ে।

এই টেটের পুনঃ মূল্যায়ন করা নিয়ে কোলকাতা হাইকোর্টে এক নতুন মামলা হয়েছে মাননীয় বিচারপতি আশিস চক্রবর্তীর বেঞ্চে । সেখানে গত শুনানিতে বিচারপতি এই মামলাকে মাননীয়া বিচারপতি মৌসুমি ভট্টচার্যের বেঞ্চে পাঠিয়ে দেন। এই মামলাটির আজ শুনানি হয়েছে।

যেহেতু এই মামলার সঙ্গে আপার প্রাইমারির মূল মামলা ৯৫৯৭/২০১৯ অনেক সাদৃশ্য রয়েছে তাই এই মামলাটি মাননীয়া বিচারপতি মৌসুমি ভট্টচার্যের বেঞ্চে পাঠানো হয়েছে বলে খবর। ফলে আজ কি বিষয় বস্তু এই মামলাটি থেকে উঠে আসে সেটা এখন দেখার।

Upper Primary court case final hearing date

এ দিকে মূল আপার প্রাইমারির মামলার,৯৫৯৭/২০১ , ফাইনাল রায় দান বাকি আছে কোলকাতা হাইকোর্টে,মাননীয়া বিচারপতি মৌসুমি ভট্টচার্যের বেঞ্চে। এই মামলার সমস্ত শুনানি শেষ হয়ে গিয়েছে,এবার শুধু ফাইনাল জাজমেন্ট (Upper Primary court case final hearing date) আসার পালা।

আগামী কাল এই মূল আপার প্রাইমারি মামলাটি লিস্টেড হয়েছে কোলকাতা হাইকোর্টে। জানা গিয়েছে আগামী কালকেই অর্থাৎ ২০ তারিখেই এই মামলার ফাইনাল জাজমেন্ট আসতে পারে ! অথবা কালকেই একটা দিন সামনে আসতে পারে কবে এই মামলাটির ফাইনাল জাজমেন্ট আসবে।

যখনই দিনক্ষণ সামনে আসবে সেটা আপনাদেরকে আমরা জানিয়ে দেবো। এখানে ক্লিক করেও আপনারা জানতে পারবেন।

অপর দিকে এই কেসের স্টে উঠলেই স্কুল সার্ভিস কমিশন অনালাইনে কাউন্সলিং করার জন্য এক উচ্চ পর্যায়ে কমিটি গঠন করেছে। কিভাবে হবে এই কাউন্সলিং সেই বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

আজ যে খবরটি বেরিয়ে আসছে সেটি খুবই গুরুত্বপূর্ণ আপার শিক্ষক নিয়োগের ক্ষেত্রে । জানা গিয়েছে যে এবার থেকে চাকরীপ্রার্থীরা সরাসরি অনলাইনে স্কুলের সমস্ত তালিকা দেখে নীতে পারবেন। অর্থাৎ কোন স্কুলে কত শূন্য পদ রয়েছে এবং সেটা কোন সাবজেক্টে সেটাও এবার বাড়িতে বসে কমিশনের ওয়েবসাইটের মাধ্যমে চাকরীপ্রার্থীরা সরাসরি জানতে পারবেন।

 Upper_Primary_court_case_final_hearing_date
Upper_Primary_court_case_final_hearing_date

Upper_Primary_court_case_final_hearing_date

জানা গিয়েছে এবার একাধিক স্কুল পছন্দ করতে পারবে কাউন্সলিং প্রাপ্ত চাকরীপ্রার্থীরা । নিয়োগের ক্ষেত্রে যাতে কোনও রকম বিলম্ব না হয় সেই জন্য অনেকটাই কাজ সেরে ফেলেছে স্কুল সার্ভিস কমিশন বলে জানা গিয়েছে। এক নজরে নীচে দেখে নিন সম্পূর্ণ প্রক্রিয়াটি ।

কোর্টের স্টে ওঠা > অনালাইনে স্কুলের নাম , শূন্য পদ এবং কোন কোন চাকরীপ্রার্থী কাউন্সলিং এ ডাক পাচ্ছেন সেটা ওয়েবসাইটে জানিয়ে দেওয়া > কাউন্সলিং(স্কুল বাছা)> ফাইনাল লিস্ট জারি > চাকরীপ্রার্থীরা নিজেদের রেকমেন্ডেশন লেটার ডাউনলোড করতে পারবেন এসএসসির ওয়েবসাইট থেকে > এসএসসি এই রেকমেন্ডেশন লেটার পাঠিয়ে দেবে মধ্যশিক্ষা পর্ষদকে > মধ্যশিক্ষা পর্ষদ ইস্যু করবে জইনিং লেটার >চাকরীপ্রার্থীরা নিজেদের জইনিং লেটার মধ্যশিক্ষা পর্ষদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন > এর পর স্কুলে অথবা ডিআই অফিসে ডকুমেন্ট ভেরিফিকেসন হবে> এর পর স্কুলে যোগদান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here