{আপার প্রাইমারি) Very big news about Upper primary court case in 2020

upper primary court case update in this situation
upper primary court case update in this situation

এই মাত্র Upper primary court case in 2020 নিয়ে খবর বেরিয়ে এসেছে। বিস্তারিত তথ্য আপডেট এই খবর মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরছি । যদি শিক্ষক নিয়োগ নিয়ে আরও খবরাখবর পড়তে চান তাহলে আমাদের এই www.wbedu.in পেজটিকে বুক মার্ক করে রেখে দিন। এডুকেশন সংক্রান্ত খবরাখবর সবার আগে পাওয়ার জন্য ।

Upper primary court case in 2020

দীর্ঘ দিন আটকে থাকা আপার প্রাইমারি নিয়োগ জট কবে কাটবে ? সেই নিয়ে চাকরিপ্রার্থীদের মনে প্রশ্নের অন্ত নেই। আজ ছিল এক গুরুত্বপূর্ণ শুনানী ছিল কোলকাতা হাইকোর্টে আপার প্রাইমারি কেস নিয়ে । যদিও আজ মনে করা হচ্ছিল ,হয়তোবা আজ ফাইনাল জাজমেন্ট নিয়ে কোনও রূপরেখা বেরিয়ে আসতে পারে। কিন্তু না আজ ফাইনাল জাজমেন্ট নিয়ে কোনও আপডেট বেরিয়ে না এলেও বেশ কিছু গুরুত্বপূর্ণ খবরাখবর বেরিয়ে এসেছে এই মুহূর্তে ।

আজ যে টুকু খবরাখবর বেরিয়ে এসেছে আপার প্রাইমারির ফাইনাল জাজমেন্ট নিয়ে তা হল,মাননীয়া বিচারপতি জানিয়েছেন যে,এই কেসের ফাইনাল জাজমেন্ট খুব শ্রীঘ্রই দেওয়া হবে। তবে তিনি আজ বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে চান মাননীয় অ্যাডভোকেট জানারেল কিশোর দত্ত মহাশয়ের কাছে। তিনি মূলত Reassessment নিয়ে কিছু প্রশ্ন করেন বলে জানা গিয়েছে।

মাননীয়া বিচারপতি ম্যাডাম প্রশ্ন করেন ফাইনাল কত ভ্যাকানসি রয়েছে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের জন্য। এর উত্তরে মাননীয় অ্যাডভোকেট জানারেল জানান যে এই নোটিফিকেশনের জন্য আপার প্রাইমারিতে শিক্ষক নিয়োগের জন্য শূন্য পদ রয়েছে ১৪,৩৩৯ টি। তিনি আরও বলেন যে মেরিট লিস্টে প্রয়োজনের চেয়ে বেশি প্রার্থী আছে।

সর্ব শেষে আজ মাননীয়া বিচারপতি মৌসুমী ভট্টাচার্য জানিয়েছেন,“আমি খুব শ্রীঘ্রই রায় দেব”।

Upper primary court case in 2020
Upper primary court case in 2020

Upper primary court case in 2020

**আজকের এই ডেভেলপমেন্টের পরে মনে করা হচ্ছে এবার আপার প্রাইমারি কেসটি যেই দিন উঠবে সেই দিনকেই এই কেসের ফাইনাল জাজমেন্ট আসার প্রবল সম্ভাবনা রয়েছে ।

**তবে কবে এই কেসটি আবার কোলকাতা হাইকোর্টে উঠবে সেই নিয়ে কোনও দিনক্ষণ এখনও সামনে আসেনি । যে সমস্ত সম্ভাবনা রয়েছে তাতে ,মনে করা হচ্ছে আগামী ২৭ শে নভেম্বরের মধ্যে এই কেসের ফাইনাল জাজমেন্ট আসলেও আসতে পারে !! কিন্তু এটা পুরোপুরি কেবল সম্ভাবনা ।

যখনই ফাইনাল জাজমেন্ট নিয়ে কোনও অফিশিয়াল আপডেট সামনে আসবে সেটা আপনাদের সঙ্গে পোস্টের মাধ্যমে শেয়ার করা হবে। তাই নিয়মিত এই পেজটি ভিজিট করুন, এবং সঙ্গে www.wbedu.in পেজটিকে বুক মার্ক করে রেখে দিন

এই কেসের দীর্ঘ প্রায় 1 বছর থেকে কোলকাতা হাইকোর্টে শুনানি হয়।এই মামলা মূলত ইন্টারভিউ প্রক্রিয়া বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে কোলকাতা হাইকোর্টে মামলা করা হয়। ২০২০ সালের পুজোর ছুটির আগে এই মামলা নিয়ে সমস্ত পক্ষের সাবাল জবাব শেষ হয়।কিন্তু কোর্টে লম্বা পুজোর ছুটি পরে যাওয়ায় এই মামলার ফাইনাল জাজমেন্ট রিজার্ভ রাখা হয়। আজ সেই মামলার শুনানি মাননীয়া বিচারপতি মৌসুমী ভট্টাচার্য বেঞ্চে অনুষ্ঠিত হয়,কোর্ট নাম্বার ৫ এ।
এই আপডেট এইমাত্র বেরিয়ে এসেছে। ফলে এর বিস্তারিত আপডেট একটু পরে তুলে ধরা হবে।

স্টে উঠে গেলে কিভাবে নিয়োগ হবে সেই নিয়ে স্কুল সার্ভিস কমিশন বিস্তারিত গাইডলাইন জারি করবে। সেই গাইডলাইন নিয়ে একটু আভাস পাওয়া জন্য এখানে ক্লিক করুন। শিক্ষক নিয়োগ নিয়ে আরও আপডেট পেতে এখানে ক্লিক করুন। WBSSC অফিসিয়াল সাইট ভিজিট করুন নিয়োগ সংক্রান্ত নোটিশ দেখতে,এখানে ক্লিক করুন ভিজিট করতে।

Upper primary court case in 2020- যে আপডেট আজ বেরিয়ে এসেছে তাতে মনে করা হচ্ছে এই মামলার ফাইনাল জাজমেন্ট খুব শ্রীঘ্রই বেরিয়ে আসতে পারে !!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here