উচ্চ প্রাথমিক নিয়োগের মামলা জরুরি ভিত্তিতে শুনানির আর্জি !

0
24

ডব্লিউবিএসএসসি সমস্ত নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করে ফেললও এখন পরে রয়েছে উচ্চ প্রাথমিকের নিয়োগের প্রক্রিয়া । এবং তা আটকে রয়েছে মামলার কারনে। ইতিমধ্যেয় মামলাটি বেশ কয়েকবার শুনানি হয়েছে কোলকাতা হাইকোর্টে নীচে তার একটি তথ্য তুলে ধরা হল ।

wwwwএখন যেহেতু করোনার কোপে কোলকাতা হাইকোর্টের কাজ কর্ম প্রায় বন্ধ তায় এখন চাকরিপ্রার্থীদের কপালে চিন্তার ভাঁজ। যেহেতু  এই মামলাটি পরবর্তী শুনানি দিন আগামী ২০ শে মার্চ ধার্য হয়েছে তাই সেই দিন মামলাটির শুনানি হয় কি না সেটাই এখন দেখার। 

কোলকাতা কোর্ট যে নোটিশ প্রকাশ করেছে সেখানে পরিস্কার ভাবে জানানো হয়েছে যে,জরুরি মামলা ছাড়া বাকি কেসের শুনানি আপাতত হবে না। তাই চাকরিপ্রার্থীদের আবেদন যাতে এই কেসটিকে জরুরি ভিত্তিতে শুনানির করা হয়।সেই নিয়ে তাঁরা আর্জি জানাচ্ছে আইনজীবীদের কাছে।

কিন্তু এত কিছু সত্ত্বেও যেন স্বস্তিতে নেই আপার প্রাইমারির চাকরিপ্রার্থীরা। করোনার জেরে আদালতের কাজ কতটা হবে তা কপালে চিন্তার ভাঁজ ফেলেছে প্রার্থীদের। কারন দীর্ঘদিন ধরে এই মামলার কারনে জুলে রয়েছে তাঁদের নিয়োগ প্রক্রিয়া এবং যদি কোর্টে এই কেসের শুনানি ঠিক মতন না হয় তাহলে ফের সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া ফের পিছিয়ে পরবে !

এখন কোর্টের ২০ তারিখের কেস লিস্টের দিকে তাকিয়ে থাকবে সবায়। কারন ঐ দিনই জানা যাবে যে এই শিক্ষক নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ মামলাটি কোর্টে উঠবে কি না ! 


[কম্পিউটর শিক্ষক নিয়োগ হবে পরীক্ষার মাধ্যমে। ক্যাবিনেট অনুমোদন করেছে ।খুব শ্রীঘ্রই সেই নিয়ে নোটিশ আসবে ! ২০০০ স্কুলের নাম দেখতে এখানে ক্লিক করুন। ]


প্রাথমিকের টেট এবং উচ্চ প্রাথমিকের টেট সম্পর্কিত বইয়ের সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

উচ্চ-প্রাথমিকে শিক্ষক নিয়োগ এবং কোর্ট কেস নিয়ে আপডেট পেতে এখানে ক্লিক করুন

TO KNOW PRIMARY SCHOOL TEACHERS SYLLABUS CLICK HERE


 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here