Upper Primary Court Case News Update In June 2020

0
25

Latest some updates are out about “Upper Primary Court Case News Update In June 2020”. In this article we discuss details news about new case in upper primary.

Upper Primary Court Case News Update In June 2020

দীর্ঘ দিন ধরে আটকে রয়েছে রাজ্যে আপার প্রাইমারি স্তরের শিক্ষক নিয়োগ প্রক্রিয়া। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ তুলে মামলা হয় আদালতে। গতকাল ফের এক নতুন মামলায় উচ্চ প্রাথমিকের নিয়োগে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। কোলকাতা হাইকোর্টে এখন জরুরি কেসের ভিডিও কনফারেন্সিং -এর মাধ্যমে মামলার শুনানি হচ্ছে। সেই শুনানিতে এই স্থগিতাদেশ দিয়েছে কোলকাতা হাইকোর্ট বলে জানা গিয়েছে।

বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ তোলা হয় এই আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ নিয়ে। কখনও ইচ্ছামত টেটের নাম্বার বাড়িয়ে দেওয়া,রেসিও না মানা প্রভৃতি অভিযোগে তোলা হয় ! আপার প্রাইমারি নিয়োগ সংক্রান্ত এক নতুন মামলার ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুনানি হয় গতকালকে কলকাতা হাইকোর্টে।এই মামলাটি হল মামলাকারি ভানু রায় বনাম রাজ্য সরকারের ।এই মামলায় মামলাকারিদের পক্ষের আইনজীবী ছিলেন ফিরদৌস সামিম এবং গোপা বিশ্বাস।

যেহেতু মূল মামলা (WP-৯৫৯৭/২০১৯) এর সঙ্গে এই মামলা(WP-৫৫২৫/২০২০) বিষয়বস্তু একই রকমের এবং যেহেতু WP-৯৫৯৭/২০১৯ এখনও অমীমাংসিত তাই এই ইনস্ট্যান্ট মামলা WP-৫৫২৫/২০২০ কে প্রধান বিচারপতির কাছে রাখা হবে যাতে করে এই মামলাটি নির্ধারিত বেঞ্চ পায়।

*** নীচে হাইকোর্টের অর্ডার কপি দেওয়া আছে ভালো ভাবে পড়ে নেবেন

Upper Primary Court Case News
Upper Primary Court Case News
Upper Primary Court Case News Update In June 2020
Upper Primary Court Case News Update In June 2020

এই দিকে চাকরিপ্রার্থীরা মাননীয় শিক্ষামন্ত্রীর ফেসবুক পেজে এবং সোশ্যাল মিডিয়াতে আন্দোলন করছে। তাঁদের এখন মূল দাবি এই সমস্ত মামলা গুলোকে দ্রুত শেষ করে দ্রুত আপার প্রাইমারিতে শিক্ষক নিয়োগ করতে । কারন তাঁরা দীর্ঘ প্রায় ৫ থেকে ৬ বছর এই নিয়োগের জন্য অপেক্ষা করে রয়েছেন। দিনের পর দিন তাঁদের বয়স বাড়ছে । তাঁরা আর এই নিয়োগের জন্য অপেক্ষা ক রতে পারছেন না। এই রকম আরও উচ্চ প্রাথমিকের খবর পড়তে এখানে ক্লিক করুন । উচ্চ প্রাথমিকের নিয়োগ নিয়ে অফিসিয়াল আপডেট পেতে কমিসনের অফিসিয়াল ওয়েবসাইট http://www.westbengalssc.com/ ভিজিট করুন অথবা এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here