{2020} Upper Primary Court Case Update in This Situation

0
3

upper primary court case update in this situation

 

একদিকে দীর্ঘদিন অপেক্ষার ফলে এমনিতেই করুন অবস্থা Upper Primary (আপার প্ৰাইমারী) চাকরিপ্রার্থীদের । অন্যদিকে এই করোনার পরিস্থিতি ,সেই অবস্থাকে আরও করুন করে তুলেছে দিনের পর দিন। আপনারা জানেন যে, আপার Upper Primary (আপার প্ৰাইমারী) নিয়োগ প্রক্রিয়া এখন আদালতে বিচারাধীন। কলকাতা হাইকোর্টে দীর্ঘ দিন ধরে আটকে রয়েছে ঐ শিক্ষক নিয়োগ মামলা । পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চাকরিপ্রার্থীদের কপালে চাকরী জুটছে না। প্রায় 7-8 বছর ধরে তাঁরা অপেক্ষা করে চলেছেন এই চাকরির জন্য।

 

করোনার লকডাউনের জন্য বেশ কিছু দিন ধরে আদালতের স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়েছে। এই দিকে যে লকডাউন চলছে সেটা শেষ হচ্ছে আগামী 3রা মে। যদিও ফের লকডাউনের সময়সীমা বৃদ্ধি করা নিয়ে কোনও সিদ্ধান্ত না বেরিয়ে আসলেও ফের কোর্টের স্বাভাবিক কাজ কর্ম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী 15 ই মে অব্দি। প্রধান বিচারপতির নির্দেশে রেজিস্টার জেনারেল রাই চট্টোপাধ্যায় শুক্রবার এ মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করেন। তাতে জানানো হয়, মে মাসের ৪, ৭, ১২ ও ১৫ তারিখ, এই চার দিন দু’টি ডিভিশন বেঞ্চ ও তিনটি সিঙ্গল বেঞ্চ বসে বিশেষ জরুরি মামলা ভিডিয়ো কনফারেন্সে হাইকোর্ট শুনবে।

 

upper primary court case update in this situation .

নীচে বিজ্ঞপ্তিটি দেওয়া আছে

 

এর ফলে ফের একবার Upper Primary (আপার প্ৰাইমারী) শুনানী পিছিয়ে পড়ার আশঙ্কা তৈরি হয়েছে ! কারণ আগের বারের মতন এখন এই সময়ে শুধুমাত্র জরুরি কেসের শুনানী হবে বলে জানা গিয়েছে।

অপর দিকে মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন যে, “আপনারা অনেকেই আমার গুরুত্বপূর্ণ বিষয় পোষ্টের পর অন্য বিষয়গুলো নিয়ে মতামত দিচ্ছেন। আপার প্রাইমারি নিয়ে জানাই বিষয়টি বিচারাধীন সমাধানসূত্র থাকলেও এ মুহূর্তে তা করা সম্ভব হচ্ছে না। অতিথি শিক্ষকদের বিষয় ভেরিফিকেশন অনেক দূর এগোনোর পর বর্তমান সময়ে আটকে পড়েছে। যদিও কলেজ গুলি যাদের নিয়োগ করেছিল তাদেরকে সেইভাবেই ভাতা দেওয়ার কথা বলা হয়েছে কারণ এগুলি ওই সময় কালে সরকারের অনুমোদন ছিল না। সংকট কেটে গেলেই এ বিষয়ে সমাধান সূত্র বের হবে। সবাই সুস্থ থাকুন ঘরে থাকুন।”

 

[su_button id=”download” url=”https://www.calcuttahighcourt.gov.in/Notice-Files/general-notice/2739″ target=”blank” style=”3d” background=”#1a1b1d” color=”#fef02b” size=”9″ wide=”yes” center=”yes” icon_color=”#ffffff” text_shadow=”0px 0px 0px #f392aa”]CLICK HERE TO DOWNLOAD [/su_button]

 

upper primary court case update in this situation
upper primary court case update in this situation

 

For more official news about upper primary and wbssc teachers recruitment please follow West Bengal school service commission website > http://www.westbengalssc.com/sscorg/wbssc/home/       or Click Here

 

ফলে এখন শুধু Upper Primary (আপার প্ৰাইমারী) চাকরিপ্রার্থীরা এই করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠার জন্য ঈশ্বরের কাজে প্রার্থনা করছে । কারণ এই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠলেই ফের কোর্টের স্বাভাবিক কাজ কর্ম চালু হয়ে যাবে ফলে ঐ মামলার শুনানী হয়ে নিষ্পত্তি লাভ করবে ,এই আশা করা যায়।

 

TO READ MORE NEWS ABOUT TEACHERS RECRUITMENT AMD WBSSC NEWS CLICK HERE

TO READ VARIOUS NEWS ABOUT WB SCHEMES AND OFFERS CLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here