{Big News Updates}Upper Primary Court Case 2020

0
13

Some big updates are out about Upper Primary Court Case.Details updates are share here about Upper Primary Court Case.

Upper Primary Court Case

কোর্টে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ নিয়ে মামলা চলছে ।বিভিন্ন অনিয়ম নিয়ে অভিযোগ তুলে মামলা করা হয় কোলকাতা হাইকোর্টে। গত বছর অর্থাৎ ২০১৯ স্টে পরে যায় আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের উপর।

দীর্ঘদিন আটকে থাকার ফলে ক্ষোভ বাড়ছে চাকরিপ্রার্থী মনে । যাতে এই মামলা নিস্পত্তির পরে দ্রুত শিক্ষক নিয়োগ করা যায় সেই নিয়ে রাজ্য সরকার ৭ সদস্যের একটি টাস্ক ফোর্স ও গঠন করেছে ।

KOLKATA-HIGH-COURT
KOLKATA-HIGH-COURT

কিন্তু এবার যে খবর টি বেরিয়ে আসছে সেটি খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছে চাকরিপ্রার্থীরা। কারন কোলকাতা হাইকোর্টে পুজোর ছুটি পরে যাচ্ছে আগামী ২২ অক্টোবর থেকে । তাই এই মাঝের দিন গুলোতে এক বারে ম্যারাথন শুনানি হতে চলেছে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ মামলার।

WB_Teachers_Recruitment_Updates_In_2020
WB_Teachers_Recruitment_Updates_In_2020

আগামী ১৪,১৬,১৯ এবং ২১ শে অক্টোবর আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ মামলার শুনানি হতে চলেছে। এর ফলে এটা আসা করা হচ্ছে পুজোর পরে এই মামালটি নিস্পত্তি হতে পারে !!

Upper_Primary_Court_Case
Upper_Primary_Court_Case

আগামী ১৪ তারিখে নিজের বক্তব্য শেষ করবেন মাননীয় অ্যাডভোকেট জেনেরাল কিশোর দত্ত, এর পরে মামলাকারীদের পক্ষে মাননীয় অ্যাডভোকেটরা নিজেদের বক্তব্য শেষ করবেন। অর্থাৎ এই আপডেট দেখে এটা আশা করা যায় যে এই মামলাটি দ্রুত নিস্পত্তি লাভ করবে। এই নিয়ে আরও খবর পেতে এখানে ক্লিক করুন

আপার প্রাইমারির শিক্ষক নিয়োগ সংক্রান্ত অফিসিয়াল আপডেট পেতে এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট www.westbengalssc.com ভিজিট করুন অথবা এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here