{Education Minister}Teacher Transfer In West Bengal News in 2020,Very Big News

0
35

Here we share important updates about Teacher Transfer In West Bengal News.6000 primary teachers name list published for district transfer as per earlier said by honorable cm Mamata Banerjee.Today honorable education minister Partha Chaterjee express all transfer updates about West Bengal Teachers.

Teacher Transfer In West Bengal News

আজকে মাননীয় শিক্ষামন্ত্রী এক সভায়,শিক্ষক শিক্ষিকাদের সমস্ত রকম ট্রান্সফার যেমন, General, Mutual, District,Special নিয়ে আপডেট তুলে ধরলেন। পুজোর আগেই ৬০০০ প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের জেলার ট্রান্সফার পাঠানো হয়েছে বলে আজ মাননীয় শিক্ষামন্ত্রী জানান।

কোনও কারনে সেই সমস্ত শিক্ষক শিক্ষিকাদের যাতে ট্রান্সফার যাতে আটকে না থাকে সেই জন্য শিক্ষা দপ্তরকে দেখা শোনা করতে হবে বলেও জানান। শিক্ষকদের ট্রান্সফারের জন্য NOC নিয়ে যে সমস্ত অভিযোগ আসছে সেই নিয়ে শিক্ষামন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন।

তিনি বলেন এবার থেকে শিক্ষক শিক্ষিকাদের সমস্ত রকম ট্রান্সফার এর ক্ষেত্রে যাতে NOC তুলে দেওয়া যায় সেই নিয়েও শিক্ষা দপ্তরকে নির্দেশ দেন। ফলে মনে হচ্ছে ভবিষ্যতে শিক্ষক শিক্ষিকাদের আরও মসৃণ হবে । এই নিয়ে আপনারা কি ভাবছেন সেটা কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

অপর দিকে তিনি আজ মিউচুয়াল ট্রান্সফার নিয়ে বেশ কিছু বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। যেমন এই বদলির জন্য হিরায়িং প্রক্রিয়া তুলে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়ে। সঙ্গে সব রকম ট্রান্সফার হবে এক দম বিনামূল্যে এর জন্য কেউ এক পয়সা নিতে পারবে ।

Teacher Transfer In West Bengal News

Teacher_Transfer_In_West_Bengal_News
Teacher_Transfer_In_West_Bengal_News

Teacher Transfer In West Bengal News

mutual_transfer_online_portal
mutual_transfer_online_portal

দ্রুত আরও কিছু শিক্ষকদের ট্রান্সফারের নামের লিস্ট প্রকাশিত হবে। সেই সঙ্গে অনলাইনে এবার ওএসএমস (OSMS) পোর্টাল এর মাধ্যমে মিউচুয়াল ট্রান্সফার জন্য আবেদন , ট্রান্সফার অগ্রগতি থেকে অনেক বিষয় অনলাইনে বাড়িতে বসে জানা যাবে। পোর্টাল ভিজিট করতে এখানে ক্লিক করুন, এই নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন।

৬০০০ প্রাথমিক শিক্ষকের নামের লিস্ট দেখতে এখানে ক্লিক করুন ,যাঁদের প্রথম লটে জেলা বদলি করা হচ্ছে। এই নিয়ে খবর পেতে আমাদের পেজটি নিয়মিত ভিজিট করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here