Upper Primary New Interview :- উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে বড় সিদ্ধান্ত! নতুন চাকরিপ্রার্থীর ইন্টারভিউ!,Very big news

Upper_Primary_New_Interview
Upper_Primary_New_Interview

Upper Primary New Interview :- ভালো খবর উচ্চ প্রাথমিক নিয়ে! ১০০০ এরও বেশি চাকরিপ্রার্থীর নতুন করে ইন্টারভিউ!এই মাসের মধ্যে নিয়োগ!কতজন চাকরি প্রার্থীর ইন্টারভিউ নেওয়া হয়েছে, কতজন চাকরিপ্রার্থীর অভিযোগের {গ্রিভেন্স} নিষ্পত্তি করা হয়েছে। বিস্তারিত তথ্য আগামী সপ্তাহেই এসএসসি দিতে চলেছে হাইকোর্টকে।হাইকোর্টের নির্দেশের প্রেক্ষিতেই পরবর্তী পদক্ষেপ করতে চায় WBSSC{এসএসসি}।

দীর্ঘদিন ধরে আটকে থাকার পর উচ্চ প্রাথমিকে শিক্ষক(Upper Primary New Interview)নিয়োগ নিয়ে এই মুহূর্তে সবথেকে গুরুত্বপূর্ণ খবর আপডেট সামনে এসেছে ।এই পোস্টটিতে আপনাদের সঙ্গে সেই খবর আপডেট শেয়ার করা হচ্ছে। অবশ্যই আপনারা নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন এই খবরটি আপনাদের কে কেমন লাগছে সেই নিয়ে।

Upper Primary New Interview

ইতিমধ্যে আপনারা জানেন যে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে 14339 টি শূন্যপদ রয়েছে। সেই শূন্যপদে শিক্ষক নিয়োগ হতে চলেছে এবার ।দীর্ঘদিনের সমস্যাটা কাটিয়ে স্কুল সার্ভিস কমিশন(WBSSC RECRUITMENT IN 2022) শিক্ষক নিয়োগ করতে চলেছে উচ্চ প্রাথমিকে।

আপনারা জানেন যে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের জন্য স্কুল সার্ভিস কমিশন 14339 টি শূন্যপদ আগেই ঘোষণা করেছিল । কিন্তু বেশ কিছু অনিয়মের জেরে সেই শূন্যপদে শিক্ষক নিয়োগ আটকে ছিল কলকাতা হাইকোর্ট এর মামলার কারণে।

Upper_Primary_New_Interview
Upper_Primary_New_Interview

ইতিমধ্যে একাধিক মামলা রয়েছে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে। উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় গতি আনতে শিক্ষাদপ্তর নির্দেশ দিয়েছে বলে খবর সামনে আসছে ।

স্কুল সার্ভিস কমিশনের কাছে সে সমস্ত তথ্য রয়েছে, সেই তথ্য তাঁরা কলকাতা হাইকোর্টে জমা করতে চলেছে বলে খবর। স্কুল সার্ভিস কমিশন কিছুদিন আগেই কোর্টের নির্দেশ মতাবেক গ্রিভেন্স পোর্টাল খুলে ছিল। সেই গ্রিভেন্স পোর্টালে প্রায় 17 হাজারেরও বেশি চাকরিপ্রার্থী অভিযোগ জমা করেছিল । জমা হওয়া সে সমস্ত অভিযোগের নিষ্পত্তি করেছে এসএসসি ।

গ্রিভেন্স নিয়ে সমস্ত ডকুমেন্টেশন তারা এবার সাবমিট করতে চলেছে কলকাতা হাইকোর্টে বলে জানা গিয়েছে। দ্রুত শিক্ষক নিয়োগ প্রক্রিয়া যাতে সম্পূর্ণ করা যায় তা নিয়ে শিক্ষাদপ্তর নির্দেশ দিয়েছে এসএসসি কে।

Upper_Primary_New_Interview
Upper Primary New Interview

গ্রিভেন্স থেকে প্রায় নতুন করে 1000 চাকরিপ্রার্থীর ভাগ্য খুলতে চলেছে। প্রায় 1000 চাকরিপ্রার্থী ইন্টারভিউ সুযোগ পাবে নতুন ভাবে। উচ্চ প্রাথমিকে যে 14339 টি শূন্য পদে রয়েছে ,সেটা খুব দ্রুত পূর্ণ করা হবে এবং সেটা কোর্টের সবুজসংকেত মিললেই এই মাসের মধ্যেই সেটা পূর্ণ হয়ে যেতে পারে বলে খবর রয়েছে!!

সব থেকে বড় খবর হলো যে স্কুল সার্ভিস কমিশন তৎপর হয়েছে শিক্ষাদপ্তর এর নির্দেশের পর। শিক্ষা দপ্তর এসএসসি কে নির্দেশ দিয়েছে যে দ্রুত এই শিক্ষক নিয়োগ প্রক্রিয়া যাতে শেষ করা যায় সেই নিয়ে।

Upper Primary New Interview

NEWS
Upper Primary New Interview
গ্রিভেন্স এর কাজ শেষ
যাবতীয় তথ্য কোলকাতা হাইকোর্টে জমা করতে চলেছে WBSSC
আগামী সপ্তাহে রিপোর্ট পেস করা হবে আদালতে
আদালত নির্দেশ দিলে গ্রিভেন্স থেকে কিছু চাকরি প্রার্থীর ইন্টারভিউ
সংখ্যাটি প্রায় ১০০০
Upper Primary New Interview

আরও বিস্তারিত আপডেট তথ্য নোটিশ দেখতে এখানে ক্লিক করুন, আপার প্রাইমারি নিয়ে আরো খবরা-খবর পড়তে এখানে ক্লিক করুন

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here