upper primary news WB JOBS wbssc news

আপার প্রাইমারির 2 হাজার প্রার্থীর ডকুমেন্টস ভেরিফিকেশনের নির্দেশ হাইকোর্টের এবং প্রায় ৪ হাজার চাকরিপ্রার্থী ইন্টারভিউতে ডাক !

আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া একদম শেষ হবার মুখে এসে বারবার আটকে যাচ্ছে। গত কাল আবার কলকাতা হাইকোর্ট প্রায় ২০০০ চাকরিপ্রার্থীকে ডকুমেন্টস ভেরিফিকেশনের জন্য ডাকার নির্দেশ । এবং এই মর্মে স্কুল সার্ভিস কমিশন নির্দেশও জারি করেছে।

চূড়ান্ত শূন্যপদ ঘোষণা না করেই এবং আরও একাধিক বিষয়ের ব্যাখ্যা চেয়েছিল হাইকোর্ট ।  কেন শুরু হয়েছিল ইন্টারভিউ এই বিষয়ের ব্যাখ্যা চেয়েছিল হাইকোর্ট  ? এসএসসি ঐ বিষয়ে হলফনামা জমা দিলে মালাটির শুনানি শুরু হয়। শুনানি শেষে আরও প্রায় দু’হাজার চাকরি প্রার্থীকে ডকুমেন্টস ভেরিফিকেশনের জন্য ডাকার নির্দেশ দেন বিচারপতি ৷

এর মাঝে আবার আপার প্রাইমারির ইন্টারভিউতে জন্য চাকরিপ্রার্থীদের কে ডাকার নোটিফিকেশন জারি করেছে এসএসসি। মূলত যারা কেস পিটিশনার ছিল তাঁদের কে ২০ থেকে ২২ এ অগাস্ট ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। ইন্টারভিউ এর জন্য ডাক পেয়েছেন কি না সেটা ১৬ই অগাস্ট কমিশনের ওয়েবসাইট নিজের রোল এবং অ্যাপ্লিকেশান আইডি নাম্বার দিয়ে জানতে পারবেন।

এই ইন্টারভিউ এর জন্য প্রায় সাড়ে চার হাজার চাকরিপ্রার্থীদের কে ডাকা হতে পারে বলে খবর। তবে হাইকোর্টের নির্দেশ ছাড়া ইন্টারভিউয়ের চূড়ান্ত ফলাফল প্রকাশকরা যাবে না। ফলে আপার প্রাইমারির নিয়োগ সংক্রান্ত বিষয়টি এই মামলার রায়ের উপর ঝুলে থাকল। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৬ই অগাস্ট আছে বলে জানা যাচ্ছে। 

SHARE THIS NEWS TO YOUR FRIEND

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *