WB 2017 Primary TET Result,Vacancy,7000 vacancy details,2009 recruitment,very big news

3
92

WB 2017 Primary TET Resultঃ- এই মুহূর্তে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট { WB 2017 Primary TET Result }এবং শূন্য পদের হিসাব নিয়ে একটি আপডেট বেরিয়ে এসেছে। আজকের এই পোস্টে সেই নিয়ে আলোচনা করবো। আপনারা জানেন যে ২০১৭ সালের নোটিশের উপর ভিত্তি করে ২০২১ সালে ৩১ শে জানুয়ারি টেট পরীক্ষা নেওয়া হয়। সেই পরীক্ষার রেজাল্ট নিয়ে প্রাথমিক পর্ষদের সভাপতি মাননীয় মানিক ভট্টাচার্য আপডেট দিয়েছিলেন।

তিনি এক প্রেস কনফারেন্সে এ বলেছিলেন যে, ২০১৭ সালের টেট পরীক্ষার রেজাল্ট ২০২১ সালের পুজোর আগেই প্রকাশিত করা হবে !! এর পর আরও অনেক নিউজ বেরিয়ে এসেছে ২০১৭ টেট পরীক্ষার {WB 2017 Primary TET Result} রেজাল্ট নিয়ে।

WB 2017 Primary TET Result

এখন যে সমস্ত খবরাখবর বেরিয়ে এসেছে তাতে দেখা যাচ্ছে যে ২০২১ সালে অনুষ্ঠিত হওয়া টেট পরীক্ষার রেজাল্ট এই মাসেই প্রকাশিত হতে চলেছে। যে সমস্ত দিনক্ষণ সামনে আসছে তাতে দেখা যাচ্ছে যে , এই মাসের ২৭ তারিখের মধ্যেই প্রকাশিত হতে পারে টেট পরীক্ষার রেজাল্ট !! এখানে ক্লিক করে দেখে নিতে পারবেন সেই রেজাল্ট {যখন প্রকাশিত হবে}।

রেজাল্ট দেখা যাবে প্রাথমিক পর্ষদের অফিশিয়াল ওয়েবসাইটেও লিঙ্ক >> www.wbbpe.org

WB 2017 Primary TET Result

WB_2017_Primary_TET_Result
WB_2017_Primary_TET_Result

2017 Primary TET Vacancy Updates ??

কিছুদিন আগেই রাজ্য মন্ত্রী সভা প্রায় ৭১০৪ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ করার মঞ্জুরি দেয়। কিছু মালদা এবং কিছু উত্তর ২৪ পরগণা জেলার জন্য ২০০৯ সালের কেস থেকে। এই ৭১০৪ টি শূন্য পদকে দুটি ভাগে ভাগ করা হয়। একটি ৩১৭৯ এবং আরেকটি হল ৩৯২৫।

যখন এই দুটি ভাগ সামনে আসে তখন অনেক নিউজ পেপার এই ৩৯২৫ টি শূন্য পদকে বা ৪০০০ টি শূন্য পদকে ২০১৭ সালের টেট পরীক্ষার রেজাল্ট বলে ঘোষণা করে দেয় !!

কিন্তু না সর্বশেষ পাওয়া খবর অনুসারে ২০০৯ সালের জন্য ঐ ৭১০৪ টি পদ রাখা হয়েছে । নীচে তার হিসাব দেওয়া হল।

From Court case of Nihar Biswas ,Case no WPA 15128/2017 ,Total vacancy is 3179.This 3179 vacancy is divided into two part explain below.

North 24 Pargana2129
Malda1050
2009 Primary Teachers Recruitment updates

From New Vacancy Creation ,Total vacancy is 3925.This 3925 vacancy is divided into two part explain below.

North 24 Pargana2605
Malda1320
2009 Primary Teachers Recruitment updates

তাহলে আপনারা বুঝতে পারছেন যে, ঐ নতুন যে প্রায় ৪০০০টি শূন্য পদ সৃষ্টি করা হয়েছে সেটা শুধুমাত্র ২০০৯ সালের নিয়োগের কথা মাথায় রেখে করা হয়েছে । ঐ ৪০০০ বা ৭১০৪ টি শূন্য পদের সঙ্গে প্রাথমিকের ২০১৭ বা ২০২১ {WB 2017 Primary TET Result}টেট পরীক্ষার কোনও সম্পর্ক নেই।

২০১৭ বা ২০২১ টেট পরীক্ষার যে আনুমানিক শূন্য পদের কথা আমরা জানতে পারছি সেটা হল প্রায় ৮০০০-১০,০০০ এর কাছাকাছি !!

WB 2017 Primary TET Result ঃ- যদি আপনারা প্রাথমিকের বা উচ্চ প্রাথমিকের শিক্ষকদের শুরুতে বেতন কত হবে জানতে চান তাহলে এখানে ক্লিক করুন। যদি আপনারা প্রাথমিকের টেট পরীক্ষার রেজাল্ট কিভাবে চেক করবেন সেটা জানতে চান বা প্রাথমিকের কোর্ট কেস নিয়ে আপডেট পেতে চান তাহলে এখানে ক্লিক করুন

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here